ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসিফের দোষ স্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, জুন ৬, ২০১৮
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসিফের দোষ স্বীকার আসিফ আকবর

ঢাকা: তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় গ্রেফতার কণ্ঠশিল্পী আসিফ আকবরকে রাতভর জিজ্ঞাসাবাদ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা। এ সময় মামলায় তার বিরুদ্ধে আনা অভিযোগগুলোর প্রাথমিকভাবে সত্যতা স্বীকার করেছেন আসিফ।

সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মোল্যা নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, আসিফ আকবরকে রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি তার বিরুদ্ধে আনা অভিযোগ স্বীকার করেছেন।

মোল্যা নজরুল ইসলাম বলেন, তাকে ইতিমধ্যে আদালতে হাজির করা হয়েছে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সিআইডির তদন্ত কর্মকর্তা ৫ দিনের রিমান্ড আবেদন করেছেন। আদালতের নির্দেশনায় তাকে রিমান্ড পাওয়া গেলে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।   আসিফ আকবরের ৫ দিনের রিমান্ড চেয়েছে সিআইডি

সোমবার (০৪ জুন) সন্ধ্যায় তেজগাঁও থানায় গীতিকার-সুরকার শফিক তুহিন আসিফ আকবরের বিরুদ্ধে আইসিটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার গভীর রাতে আসিফকে তার এফডিসি এলাকার স্টুডিও থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল গ্রেফতার করে। এ মামলায় আসিফ ছাড়াও আরও ৪-৫জনকে আসামি করা হয়েছে।   আইসিটি মামলায় গ্রেফতার কন্ঠশিল্পী আসিফ

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, জুন ০৬, ২০১৮
পিএম/এসএইচ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।