ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

রাহুল বহুবার গায়ে হাত তুলেছেন: প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, জুন ২১, ২০১৮
রাহুল বহুবার গায়ে হাত তুলেছেন: প্রিয়াঙ্কা রাহুল ও প্রিয়াঙ্কা

তারকা দম্পতি প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জী মিউচুয়াল ডিভোর্সের কথা শোনা গেছে বেশ কিছুদিন আগে। কিন্তু হঠাৎ করে মিউচুয়াল ডিভোর্স প্রত্যাহার করে কনটেস্টেড ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়াঙ্কা।

একমাত্র সন্তান সহজের দায়িত্ব নিতে অস্বীকার জানিয়েছেন রাহুল। এ কারণেই কনটেস্টেড ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

কনটেস্টেড ডিভোর্স প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, প্রথম থেকেই আমরা শান্তিপূর্ণভাবে বিচ্ছেদ করবো ভেবেছিলাম। সেটি সহজের জন্য ও আমাদের জন্যও ভালো হতো। দু’বছরের উপর আমি সহজকে নিয়ে আলাদা আছি। মিউচুয়াল ডিভোর্সের আবেদনের সময় কথা ছিলো সহজের দায়িত্ব দু’জনে ভাগ করে নেবো। কিন্তু রাহুল এখন কোনোভাবেই সহজের দায়িত্ব নিতে চাইছেন না। সহজের কথা বললেই তিনি এড়িয়ে যায়।

শুধু তাই নয়। এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, রাহুল তাকে বিভিন্নভাবে নির্যাতন করতো। যার কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। প্রিয়াঙ্কার কোলে তার ছেলে সহজ‘সুলতান’খ্যাত অভিনেত্রী বলেন, রাহুল নানাভাবে আমাকে শারীরিক, মানসিক নির্যাতন করেছেন। বহুবার গায়ে হাত তুলেছেন। কাজের সীমাবদ্ধতা ছিলো বহু রকম, যা আমি আগে কোনদিন বলিনি। রাহুল আমার সঙ্গে কী কী করেছেন, তা সব কিছু আমি প্রকাশ্যে অনতে চাই না। যেটুকু বলেছি, তা সহজের ভালোর জন্য।

তিনি আরও বলেন, বিচ্ছেদের সময়ে কয়েকজন অভিনেত্রীকে নিয়ে মিডিয়া আমাকে অনেক প্রশ্ন করেছে। কিন্তু বিচ্ছেদের কারণ সেই অভিনেত্রীরা ছিলেন না। বিচ্ছেদের পরে আমি ওই নামগুলো জেনেছিলাম। আমাদের ডিভোর্সের সিদ্ধান্ত সম্পূর্ণ অন্য কারণে। বহু সম্পর্ক ছাড়াও নানাভাবে রাহুল আমাকে ঠকিয়েছেন। তার সঙ্গে আমার কথা হয়, আমি এ নিয়ে মুখ খুলবো না।

রাজ চক্রবর্তী পরিচালিত ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার মধ্য দিয়ে টালিউডে যাত্রা শুরু প্রিয়াঙ্কার। তুমুল সাড়া ফেলা চলচ্চিত্রটিতে রাহুলের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। পর্দায় তাদের রসায়ন বাস্তবে রূপ নেয়। দু’জনে ভালোবেসে ঘর বাঁধেন। তবে তা টিকলো না।

প্রিয়াঙ্কা অভিনীত ছবির মধ্যে রয়েছে ‘যক্ষের ধন’, ‘এই পৃথিবী তোমার আমার’, ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’ ইত্যাদি। এছাড়া বাংলাদেশের ‘হৃদয় জুড়ে’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ২১, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।