ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী সোনালি বেন্দ্রে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, জুলাই ৪, ২০১৮
ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী সোনালি বেন্দ্রে সোনালি বেন্দ্রে

মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়েছেন সোনালি বেন্দ্রে। বুধবার (০৪ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি স্থিরচিত্র শেয়ার করে নিজেই এ তথ্য জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

শেয়ার করা ছবিটির নীচে সোনালি লিখেছেন, ‘আপনি যা আশা করেননি মাঝে মাঝে হঠাৎ করেই তা আপনার সামনে চলে আসে। সম্প্রতি আমার উচ্চ মাত্রার ক্যানসার ধরা পড়েছে, এটি দ্বিতীয় ধাপে পৌঁছে গেছে, যা থেকে ফেরার কোনো সম্ভবনা নেই।

সামান্য ব্যথার কারণে কিছু পরীক্ষা করানো হয় এরপরই অনাকাঙ্ক্ষিত এই রোগটি ধরা পড়ে। আমার পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা আমাকে দেখতে ভিড় করছেন। একজন মানুষ যেমনটা আশা করেন, তেমনি তারাও সবরকম সহযোগিতা করছেন। আমি সৌভাগ্যবান এবং তাদের সকলের প্রতি কৃতজ্ঞ। ’

ছবি: সংগৃহীততিনি আরও লিখেছেন, ‘দ্রুত এ বিষয়ে পদক্ষেপ নেওয়ার কোনো বিকল্প নেই। আমার চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিউ ইয়র্কে চিকিৎসা নিচ্ছি। আমরা এখনও আশাবাদী এবং এই পথ চলতে গিয়ে সকল লড়াইয়ের জন্য আমি দৃঢ় প্রতিজ্ঞ। বিগত কয়েকদিন আমি যে ভালোবাসা ও সহযোগিতা পেয়েছি এটি আমাকে এ বিষয়ে সাহায্য করবে। আমি এই লড়াই এগিয়ে নিচ্ছি কারণ জানি আমার পেছনে পরিবার ও বন্ধু রয়েছেন। ’

১৯৯৪ সালে কে. রবি শঙ্কর পরিচালিত ‘আগ’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন সোনালি বেন্দ্রে। এরপর তাকে দেখা গেছে ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘তেরা মেরা সাথ রাহে’, ‘সারফারোশ’ ও ‘কাল হো না হো’র মতো ছবিগুলোতে।

সবশেষ ২০১৩ সালে ‘ওয়ান্স আপন অ্যায় টাইম ইন মুম্বাই দোবারা’তে তাকে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।