ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

বিপাকে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জুলাই ৪, ২০১৮
বিপাকে প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া

প্রেমিক নিক জোনাসকে নিয়ে ব্রাজিলে ঘুরে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এদিকে বলিউডের এই অভিনেত্রীকে নোটিশ পাঠিয়েছে বৃহানমুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। আন্ধেরির ওশিওয়াড়ায় অবৈধভাবে নির্মিত দুটি কার্যালয় নিয়ে বিভিন্ন অভিযোগ থাকায় এই নোটিশ পাঠানো হয়েছে তাকে।

বিএমসি কর্তৃপক্ষ জানায়, কারিশমা বিউটি স্পা অ্যান্ড সেলুনের পরিদর্শকসহ একটি সংস্থা থেকে পাঁচবার অভিযোগ এসেছে তাদের কাছে। স্পাতে অবৈধ পরিবর্তনসহ অবৈধভাবে মোজাইক মেঝে নির্মাণের অভিযোগও রয়েছে।

তদন্তের সময় বিএমসি এসবের সত্যতা খুঁজে পেয়েছে। এছাড়া তদন্তের সময় পাশের বাড়িতেও চোপড়া পরিবারের আরেকটি কার্যালয় দেখেছেন তারা।

এদিকে দুই ভবনের মালিক ও বাসিন্দাদের কাছে বিএমসি দুটি পৃথক নোটিশ পাঠিয়েছে। স্পার ম্যানেজার মানিক সনি সংবাদমাধ্যমকে জানান, প্রিয়াঙ্কা ও তার মায়ের সঙ্গে চুক্তিতে এই ভবনটি ভাড়া নিয়েছেন তিনি।

উভয় ভবনেই দেখা গেছে, অননুমোদিত উচ্চতাবিশিষ্ট কাঁচের দেয়াল ব্যবহার, অবৈধ সংমিশ্রণ ও অবৈধ মেঝে নির্মাণ করা রয়েছে।

বিএমসি থেকে ভারতীয় সংবাদমাধ্যমগুলোকে জানানো হয়, জরিমানাসহ এই অবৈধ নির্মাণ ভেঙে বৈধ পরিবর্তন আনতে সক্ষম না হলে এটি চূর্ণ করে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।