ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

ক্যানসারে আক্রান্ত সোনালিকে দেখতে নিউ ইয়র্ক গেলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
ক্যানসারে আক্রান্ত সোনালিকে দেখতে নিউ ইয়র্ক গেলেন অক্ষয় অক্ষয় কুমার ও সোনালি বেন্দ্রে

ক্যানসারে আক্রান্ত হয়েছেন সোনালি বেন্দ্রে। বুধবার (০৪ জুলাই) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি স্থিরচিত্র শেয়ার এ তথ্য নিজেই জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

এদিকে, ‘হাম সাথ সাথ হ্যায়’খ্যাত এই তারকার অসুস্থতার খবর শোনার পর বলিউড তারকারা তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

সোনালির দ্রুত সুস্থতা কামনা করে অভিনেতা অর্জুন কাপুর লিখেছেন, ‘যুদ্ধ করে যাও।

এটিকে (ক্যানসার) জিততে দিও না। ’ রিতেশ দেশমুখ লিখেছেন, ‘খবরটি শোনার পর থেকে খুব খারাপ লাগছে। দ্রুত সুস্থ হয়ে উঠুন। ’ ডিজাইনার মণীষ মালহোত্রা লিখেছেন, ‘তোমার জন্য ভালোবাসা রইলো সোনালি। ’

সোনালি বেন্দ্রেপরিচালক করণ জোহর, অভিনেতা বিবেক ওবেরয়, অভিনেত্রী সোনম কাপুর, নেহা ধুপিয়া, জেনেলিয়া ডি’সুজা, সোফিয়া চৌধুরী, দিব্যা দত্ত, দিয়া মির্জাসহ আরও অনেকেই সোনালির দ্রুত সুস্থতা কামনা করেছেন।

কিন্তু বলিউডের এই অভিনেত্রীর অসুস্থতার খবর শোনার পর তাকে দেখার জন্য সোজা নিউ ইয়র্ক চলে গিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার। সেখানেই চিকিৎসা নিচ্ছেন সোনালি।    

সোনালির জন্য প্রার্থনা করে অক্ষয় টুইটারে লিখেছেন, আমি জানি তিনি একজন যোদ্ধা। ঈশ্বরের কাছে প্রার্থনা করি তিনি যাতে ওকে দ্রুত সুস্থ করে তোলেন।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।