ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

জমির জন্য বয়স্ক দম্পতিকে জ্বালাচ্ছেন সালমান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
জমির জন্য বয়স্ক দম্পতিকে জ্বালাচ্ছেন সালমান! সালমান খান, অনিতা কাক্কার, আভা সিং ও কেতন কাক্কার

বলিউড সুপারস্টার সালমান খান মানুষের বিপদ-আপদে সবসময় তাদের পাশে থাকার চেষ্টা করেন। এমনকি দরিদ্রদের সাহায্যে ‘বিইং হিউম্যান’ নামে একটি দাতব্য সংস্থা চালান তিনি। কিন্তু তার বিরুদ্ধে এবার মানসিক নির্যাতনের অভিযোগ তুলেছেন মুম্বাইয়ের এক বয়স্ক দম্পতি।
 

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, দীর্ঘদিন আমেরিকায় থাকার পর সম্প্রতি মুম্বাই ফিরেছেন কেতন ও অনিতা কাক্কার দম্পতি। তাদের দাবি, ১৯৯৬ সালে ২৭ লাখ রুপি দিয়ে মুম্বাইয়ের পানভেলে জমি কিনেছিলেন তারা।

তিন বছর আগে তারা দেশে ফিরলে ওই জমিতে বাংলো তৈরির কাজ শুরু করান। পাশেই রয়েছে সালমানের খামারবাড়ি। জমি কেনার সময় নিয়মমাফিক তার বাবা সেলিম খানের সম্মতিও নিয়েছিলেন কেতন ও অনিতা।

কেতন ও অনিতা কাক্কার দম্পতির কেনা জমির অংশকিন্তু কাক্কার দম্পতির অভিযোগ, যতোদিন তারা আমেরিকা থেকে মাঝে মধ্যে এসে জমির দেখভাল করতেন, ততোদিন তাদের সঙ্গে ভাল ব্যবহার করেছেন সালমান। কিন্তু আমেরিকা থেকে ফিরে ওই জমিতে বাংলো তৈরির কাজ শুরুর পর থেকেই তাদেরকে জ্বালাতন করছেন তিনি।

অভিযোগে ওই দম্পতি আরও বলেছেন, ‘সালমান নিজের খামারবাড়ির পাশে এমনভাবে দরজা বসিয়েছেন, যার কারণে তারা নিজেদের জমিতে যেতে পারছেন না। চারদিকে বিদ্যুৎ রয়েছে, এমনকি সালমানের পোষা ঘোড়াদের জন্যও রয়েছে ফ্লাডলাইট। কিন্তু তাদেরকে বিদ্যুৎ সংযোগ দেওয়া হচ্ছে না। এমনকি নিজেদের জমিতে বাংলো তৈরির ছাড়পত্রও মিলছে না তাদের।

বয়স্ক এই দম্পতির আইনজীবী আভা সিংয়ের অভিযোগ, বন দফতরের যে কর্মকর্তা সালমানের পরিবারের বিরুদ্ধে মুখ খুলেছিলেন, তিনি বদলি হয়ে গেছেন। ভারতের বনমন্ত্রী সুধীর মুনগন্টিওয়াড়ের সঙ্গে দেখা করে বিচার চান তারা। যথাযথ ব্যবস্থা নিতে আশ্বাসও দেন তিনি।

বনমন্ত্রী সুধীর মুনগন্টিওয়াড়ের সঙ্গে সালমান খানের নৈশভোজএর কয়েকদিনের মধ্যেই ওই মন্ত্রীর বাড়ি গিয়ে নৈশভোজ করে আসেন সল্লু। তারপর থেকে নাকি আর কাক্কার পরিবারের অভিযোগ শুনছেন না ওই মন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।