ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

বিয়ের পিঁড়িতে বসা হলো না মিঠুনপুত্রের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
বিয়ের পিঁড়িতে বসা হলো না মিঠুনপুত্রের মিঠুন চক্রবর্তী ও মহাক্ষয় চক্রবর্তী

ধর্ষণে অভিযুক্ত ছেলে মহাক্ষয় চক্রবর্তী। তাতে কী? বেশ ভালোভাবেই ছেলের বিয়ের আয়োজন করেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ভারতের তামিলনাড়ু রাজ্যের নীলগিরি জেলার উটির বিলাসবহুল এক হোটেলে শনিবার (০৭ জুলাই) রাতে গাঁটছড়া বাঁধার কথা ছিলো মহাক্ষয়ের। যথাসময়েই হাজির হয়েছিলো কনেপক্ষ। বিয়ের পোশাকে ছাতনাতলায় পৌঁছে গিয়েছিলেন মহাক্ষয়ও। কিন্তু বিয়েটি আর হয়নি।

বিয়ের আসরেই এসে উপস্থিত হয় পুলিশ। সেখানেই অতিথিদের সামনে ধর্ষণে অভিযুক্ত মহাক্ষয়কে জেরা করতে শুরু করেন তদন্তকারী কর্মকর্তারা।

আর এমন দৃশ্য দেখে বেঁকে বসেন কনে মাদালসা শর্মা। তখনই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি। এরপর হাজার অনুরোধ সত্ত্বেও আর বিয়ের পিঁড়িতে বসতে রাজি হননি মাদালসা। আসর ছেড়ে সেখান থেকে চলে যায় কনেপক্ষ।

জানা গেছে- বিয়ে সম্পন্ন করার জন্য শনিবার সকালে দিল্লি হাইকোর্ট থেকে মহাক্ষয় ও তার মা যোগিতা বালি জামিন নেন। তবে এর আগে বোম্বে হাইকোর্টে মহাক্ষয়ের জামিনের আবেদন করা হয়। কিন্তু বোম্বে হাইকোর্ট এই জামিনের আবেদন দিল্লি হাইকোর্টে করার আদেশ দেন।

মাদালসা শর্মাগত ২ জুলাই মহাক্ষয়ের বিরুদ্ধে দিল্লির রোহিণী আদালতে ধর্ষণের অভিযোগ করেন তার প্রাক্তন প্রেমিকা। মহাক্ষয়ের প্রাক্তন প্রেমিকা একজন ভোজপুরী অভিনেত্রী।

অভিযোগ উঠেছে, ২০১৫ সাল থেকে মহাক্ষয়ের সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের সম্পর্ক। পানীয়’র সঙ্গে মাদক মিশিয়ে তাকে অচেতন করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে মিঠুন পুত্র। অন্তঃসত্ত্বা হয়ে পড়লে মহাক্ষয়কে বিয়ের জন্য চাপ দেন এই অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর পেয়ে মহাক্ষয়ের ভাবগতিক বদলে যায়। তাদের নিয়মিত যে দেখা হত, তা আচমকাই বন্ধ হয়ে যায়। দেখা তো দূরের কথা মহাক্ষয় তার ফোনও রিসিভ করতেন না। কিছুদিন যাওয়ার পর তাকে একটি ওষুধ খেতে দেন মহাক্ষয়। সেই ওষুধ খাওয়ার পরই গর্ভপাত হয় এই অভিনেত্রীর।

এদিকে মা যোগিতা বালিও ছেলের এই সম্পর্কের কথা জানতেন। অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তিনিও বেঁকে বসেন। নির্যাতিতাকে ডেকে রীতিমতো শাসানি দেন মিঠুন পত্নী। যতো তাড়াতাড়ি সম্ভব মুম্বাই ও তার ছেলেকে ছেড়ে চলে যেতে বলেন। এই বার্তার পরও যদি নির্যাতিতা কোনোভাবে মহাক্ষয়ের সঙ্গে যোগাযোগ রাখেন, তাহলে খুন হয়ে যেতে পারেন বলেও হুমকি দেওয়া হয় তাকে।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।