ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

জীবনের ‘ক্রিসক্রস’ নিয়ে হাজির তারা (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৬ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
জীবনের ‘ক্রিসক্রস’ নিয়ে হাজির তারা (ভিডিও) জয়া আহসান, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার ও সোহিনি সরকার

ইরা (মিমি চক্রবর্তী), সুজি (প্রিয়াঙ্কা সরকার), মিস সেন (নুসরাত জাহান), রূপা (সোহিনি সরকার), মেহের (জয়া আহসান)। পাঁচটি মেয়ে। পাঁচটি জীবন। প্রত্যের স্বভাব আলাদা, জীবন থেকে চাহিদা আলাদা। কিন্তু কোথাও না কোথাও যেনো সবই ‘ক্রিসক্রস’ হয়ে যায়। মিলে যায় বাঁচার সুর। আর এই নয়া সুর নিয়েই প্রকাশ্যে এলো ‘ক্রিসক্রস’ ছবির ট্রেলার।

শনিবার (০৭ জুলাই) ইউটিউবে প্রকাশ পেয়েছে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ক্রিসক্রস’র ট্রেলার।

প্রিয়াঙ্কা সরকার, নুসরাত জাহান, মিমি চক্রবর্তী, ও সোহিনি সরকারট্রেলারে দেখা গেছে, উচ্চাকাঙ্খী মেহের।

তবে জীবনের লক্ষ্য পূরণের তাগিদে পরিশ্রম করতেও দ্বিধা নেই তার। পরিবারের একমাত্র রোজগারের সদস্য সে। অথচ বুকের ভেতর লুকিয়ে অন্য স্বপ্ন। সে স্বপ্ন কি পূরণ হবে? আটপৌরে রূপাও স্বপ্ন দেখে। তার মনে স্বপ্নগুলো আঁকিবুকি কাটে। একটা ছবি কিছুতেই সম্পূর্ণ করতে পারছে না সুজি। স্বপ্নের সৃষ্টি কবে পূর্ণতা পাবে, জানে না সে। কিন্তু আশা কি ছাড়া যায়? স্বাধীনচেতা ইরা। কিন্তু আবেগের মূল্য বোঝে সে। জানে পরিশ্রমের গুরুত্ব। অন্যদিকে আবার একা থাকাটা মিস সেনের পছন্দ। জেদ করেই বেছে নিয়েছেন এই একাকীত্ব। পাঁচ জীবনের পাঁচরকমের বৈচিত্র।

পাঁচটি মেয়ের লড়াই নিয়ে তৈরি ‘ক্রিসক্রস’। আগামী ১০ অগাস্ট মুক্তি পাবে ছবিটি। এতে আরও অভিনয় করেছেন, ঋদ্ধিমা ঘোষ চক্রবর্তী, গৌরব চক্রবর্তীসহ প্রমুখ।

** ‘ক্রিসক্রস’ ছেবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।