ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

রণবীরের বিরুদ্ধে ভাড়াটিয়ার মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
রণবীরের বিরুদ্ধে ভাড়াটিয়ার মামলা রণবীর কাপুর

‘সঞ্জু’ ছবির সাফল্য ও আলিয়া ভাটের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে কয়েক সপ্তাহ ধরে খবরের শিরোনামে আছেন রণবীর কাপুর। এবার নেতিবাচক কারণে আলোচনায় তিনি। তার বিরুদ্ধে ৫০ লাখ রুপির মামলা ঠুকে দিয়েছেন বলিউডের এই অভিনেতার একজন ভাড়াটিয়া।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, পুনের কল্যাণী নগরের ট্রাম্প টাওয়ারে রণবীরের একটি অ্যাপার্টমেন্ট আছে। ২০১৬ সালের অক্টোবরে শীতল সূর্যবংশী নামে একজন সেটি ভাড়া নেন।

চুক্তিপত্র অনুযায়ী, প্রথম ১২ মাসের জন্য মাসিক ৪ লাখ রুপি ভাড়া দেওয়ার কথা ছিলো। পরের ১২ মাসের মাসিক ভাড়া হওয়ার কথা ছিলো ৪ লাখ ২০ হাজার রুপি। শীতলের দাবি, রণবীরকে ২৪ লাখ রুপির ডিপোজিটও দিয়েছেন তিনি। কিন্তু মাত্র ১১ মাসের মধ্যেই নাকি তাকে বাধ্য করা হয় বাড়ি খালি করতে। এ কারণে ২০১৭ সালের আগস্টে ওই ফ্ল্যাট ছেড়ে দেন তিনি।

চলতি বছরের জানুয়ারিতে রণবীরকে একটি নোটিশ পাঠান শীতল। এর কোনও উত্তর দেননি এই ‘সাওয়ারিয়া’ তারকা। হঠাৎ করে বাড়ি ছেড়ে দেওয়ার কারণে শীতলের পরিবারকে যে অসুবিধার মধ্যে পড়তে হয়েছে, সেজন্য ৫০ লাখ রুপি ক্ষতিপূরণ চেয়েছেন তিনি।

এ বিষয়ে অবশ্য এখনও কোনও মন্তব্য করেননি রণবীর। তিনি এখন বুলগেরিয়ায় অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।