ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

সালমানের সঙ্গে সম্পর্ক ঐশ্বরিয়ার কাছে ছিল 'দুঃস্বপ্ন'

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
সালমানের সঙ্গে সম্পর্ক ঐশ্বরিয়ার কাছে ছিল 'দুঃস্বপ্ন' সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন

সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে দু’বছরও টিকেনি সেই সম্পর্ক। খুব বাজে ভাবে ঘটে তাদের বিচ্ছেদ।

সালমানের সঙ্গে প্রেমের সময়টিকে ‘দুঃস্বপ্ন’ বলে আখ্যায়িত করেছেন ঐশ্বরিয়া। শুধু কি তাই, এই বলিউড সুপারস্টারের সঙ্গে আর কখনও কাজ করবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছিলেন তিনি।

সালমান-ঐশ্বরিয়া বলিউডের এক সময়কার জনপ্রিয় জুটি। তারা একসঙ্গে সঞ্জয়লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সানাম’-এ অভিনয় করেছিলেন। সিনেমাটি তাদেরকে জনপ্রিয়তার শীর্ষ নিয়ে যায়। তখন পর্দার বাইরেও তাদের সম্পর্কের বিষয়টি ছিল ‘টক অব দ্য টাউন’। ১৯৯৮ সালে শুরু হয়ে ২০০১ সালে তাদের প্রেমের বিচ্ছেদ ঘটে।

বিচ্ছেদের কারণ হিসেবে ঐশ্বরিয়া অভিযোগ, সালমান তাকে শারীরিকভাবে নির্যাতন করতেন। সম্পর্কের থাকা অবস্থায় নাকি তার জীবনের সবচেয়ে খারাপ সময় কেটেছে। মদ্যপ অবস্থায় সালমান গায়ে হাত তোলেন বলেও ঐশ্বরিয়া দাবি করেন। অভিযোগ করেন, বিভিন্ন সময় বলিউড ‘ভাইজান’ তার সঙ্গে খারাপ ব্যবহার করতেন।

তাদের সম্পর্কের বৈরিতার মধ্যেও সঞ্জয়লীলা বানসালি নতুন সিনেমার মাধ্যমে সালমান ও ঐশ্বরিয়াকে ফের এক করার চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি ব্যর্থ হন। সালমান রাজি থাকলেও বেঁকে বসেন অভিষেকপত্নী।

২০০৩ সালে ঐশ্বরিয়া বিষয়টি নিয়ে দুই পৃষ্ঠার একটি লিখিত বিবৃতি প্রকাশ করেন। সঞ্জয়লীলা বানসালির সিনেমায় সালমান-ঐশ্বরিয়া ফের অভিনয় করছেন এমন গুঞ্জনের পর লিখিত বক্তব্যটি প্রকাশ পেয়েছিল।

এই বিবৃতিতে সালমানের অনৈতিক কর্মকাণ্ডের বেশকিছু বিষয় তুলে ধরেন ঐশ্বরিয়া। তিনি আর কখনও সালমানের সঙ্গে অভিনয় করবেন না, সেই বিষয়টিও এতে উল্লেখ করেন। তাদের সম্পর্কের বিষয়টিকে ‘দুঃস্বপ্ন’ বলেও মন্তব্য করেন।

ঐশ্বরিয়ার ভাষ্যে, আমার সুখের জন্য মানসিক শান্তি, মর্যাদা ও পরিবারিক সম্মানই যথেষ্ট। আমি আর কখনও সালমান খানের সঙ্গে কাজ করব না। ওই অধ্যায়টি ছিল আমার জীবনের দুঃস্বপ্ন। সম্পর্কটি শেষ হওয়ায় আমি সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই।

এ ঘটনার ১৭ বছর পার হয়েছে। ঐশ্বরিয়া এখন খুব সুন্দরভাবে তার পৃথিবী গুছিয়ে নিয়েছেন। বর্তমানে সালমান-ঐশ্বরিয়া দু’জনই একে অপরকে এড়িয়ে চলেন। শুধু তাই নয় জমকালো পুরস্কারের অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন পার্টি বা বড় কোনো অনুষ্ঠানেও দূরত্ব বজায় রাখেন তারা।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
জেআইএম/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।