ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

অভিষেক-ঐশ্বরিয়ার সংসারে ঝড়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
অভিষেক-ঐশ্বরিয়ার সংসারে ঝড়! অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন

জনপ্রিয় ঘড়ির ব্র্যান্ড ‘লংগিনস’-এর এক ফটোশুটে অংশ নিতে জুলাইয়ের শুরুতে মা বৃন্দা রাই ও মেয়ে আরাধ্য বচ্চনকে নিয়ে প্যারিস গিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখান থেকে গ্রীষ্মের ছুটি কাটাতে লন্ডনে যান তারা।

অন্যদিকে, ফুটবল বিশ্বকাপ দেখতে বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে অভিষেক গিয়েছিলেন রাশিয়া। বিশ্বকাপ পর্ব শেষ হতেই সিনিয়র বচ্চন যোগ দেন অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’র শুটিংয়ে।

আর জুনিয়র বচ্চন চলে যান লন্ডনে। মেয়ে ও স্ত্রীর সঙ্গে সময় কাটান। গত ২৩ জুলাই তিনজন মুম্বাই ফিরেছেন। আর ঘটনার সূত্রপাত সেখান থেকেই।

বাবা অভিষেক বচ্চন ও মা ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে আরাধ্য বচ্চনঅন্তর্জাল দুনিয়ায় ঘুরপাক খাচ্ছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, মুম্বাই বিমানবন্দরে ঐশ্বরিয়ার সঙ্গে অভিষেকের মনোমালিন্য হয়। এর মধ্যেই আরাধ্যর হাত ধরতে গিয়েছিলেন অভিষেক। কিন্তু অ্যাশ স্বামীকে মেয়ের হাত ধরতে দেননি। আর সেটি নিয়েই ভারতীয় একটি নিউজ পোর্টালে লেখা হয়েছে, ‘অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়ার সংসারে ঝড়!’

এমন খবর দেখে রীতিমতো ক্ষেপে গিয়েছেন অভিষেক বচ্চন। ক্ষোভ প্রকাশ করে টুইটারে লিখেছেন, “সবার প্রতি সম্মান রেখে বলছি, দয়া করে এমন মিথ্যা খবর প্রচার করবেন না। আমি জানি, পাঠকদের জন্য প্রতিমুহূর্তের খবর আপনাদের দিতে হয়। যদি এ খবর আপনারা দায়িত্বপূর্ণভাবে আর নির্ভুলভাবে পরিবেশন করেন, তাহলেই খুশি হব। ধন্যবাদ। ”

** অভিষেক-ঐশ্বরিয়া মনোমালিন্যের ভিডিও
বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।