ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

তৈরি হচ্ছে মহেশ বাবুর ‘ভারত আনে নেনু’র সিক্যুয়েল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
তৈরি হচ্ছে মহেশ বাবুর ‘ভারত আনে নেনু’র সিক্যুয়েল ‘ভারত আনে নেনু’ ছবির দৃশ্যে কিয়ারা আদভানি ও মহেশ বাবু

শিবা কোরাতলা পরিচালিত ‘ভারত আনে নেনু’ মুক্তি পায় গত ২১ এপ্রিল। মুক্তির দুই দিনের মধ্যেই শত কোটি রুপি আয় করে নেয় মহেশ বাবু অভিনীত ছবিটি।

শোনা যাচ্ছে, এবার ‘ভারত আনে নেনু’র সিক্যুয়েল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এরইমধ্যে চিত্রনাট্য তৈরির কাজ শুরু করে দিয়েছেন তারা।

প্রথমটির মতো সিক্যুয়েলটিও পরিচালনা করবেন শিবা কোরাতলা।

‘ভারত আনে নেনু’ রাজনৈতিক থ্রিলারধর্মী ছবি। এতে মহেশ বাবু চরিত্রের নাম ভারত রাম। তিনি অভিনয় করেছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রীর চরিত্রে।

‘ভারত আনে নেনু’ ছবির দৃশ্যে মহেশ বাবুসম্প্রতি ভারতীয় লোকসভায় ছবিটি নিয়ে আলোচনা হয়। এসময় ছবিটিতে রাজনীতিবিদ হিসেবে মহেশ যা করেছেন তা উল্লেখ করা হয়। পাশাপাশি রাজনীতিবিদদের ওয়াদা পালনের প্রতি আরো যত্নশীল হওয়া উচিত বলে উল্লেখ করা হয়।

বাস্তব জীবনে রাজনীতি থেকে দূরে থাকতেই পছন্দ করেন মহেশ। তাই লোকসভায় তার ছবি নিয়ে আলোচনার ব্যাপারে কথা বলতে রাজি হননি তিনি। তবে তার স্ত্রী নম্রতা শিরোদকার বলেন, “মহেশকে নিয়ে লোকসভায় আলোচনা অনেক বড় একটি ব্যাপার। সত্যি বলতে ‘ভারত আনে নেনু’ অনেক বড় একটি প্রভাব ফেলেছে এবং দেখিয়েছে ছবিকে কীভাবে পরিবর্তনের মাধ্যম হিসেবে ব্যবহার করা যায়। আমরা খুবই আনন্দিত যে, এই ছবি যারা ক্ষমতায় রয়েছেন তাদের ভালো কাজ করতে অনুপ্রাণিত করছে। ”

‘ভারত আনে নেনু’ ছবির দৃশ্যে কিয়ারা আদভানি ও মহেশ বাবু৬০ কোটি রুপি বাজেটের ছবিটিতে মহেশ বাবুর পাশাপাশি আরও অভিনয় করেছেন কিয়ারা আদভানি, প্রকাশ রাজ, আর. শরৎকুমার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।