ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

‘বিগ বস ১২’র জন্য প্রস্তুত সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
‘বিগ বস ১২’র জন্য প্রস্তুত সালমান খান 'বিগ বস'র মঞ্চে সালমান খান

গত ঈদে মুক্তি পেয়েছে সালমান খানের ‘রেস থ্রি’। এছাড়াও সম্প্রতি এই বলিউড সুপারস্টার ‘দাবাং: দ্য ট্যুর রিলোডেড’ অনুষ্ঠান শেষ করেছেন। বর্তমানে ‘ভারত’ সিনেমা নিয়েও কাটছে 'ভাইজান'র ব্যস্ততা।

এর মাঝেই জানা গেলো, সালমান খান ফের শুরু করতে যাচ্ছেন ভারতের কালারস টিভি চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ এর ১২তম আসর। একই চ্যানেলে বর্তমানে চলছে 'দস কা দামদার’।

এ অনুষ্ঠানটি আগস্টের মাঝামাঝি সময়ে শেষ হওয়ার কথা রয়েছে।

এর পরপরই বলিউডের এ সুপারস্টার ছোট পর্দায় হাজির হবেন ‘বিগ বস’ এর নতুন আসর নিয়ে। নির্মাতারা  সেপ্টেম্বরের দিকে শো-টি প্রচার করার পরিকল্পনা নিয়েছেন।

একটি সূত্র বলেছে, সালমান খান ‘বিগ বস ১২’র জন্য প্রস্তুত। আগস্টের প্রথম সপ্তাহে তিনি অনুষ্ঠানটির প্রমোশনাল ভিডিওর শুটিংয়ের জন্য শিডিউলও দিয়েছেন। সেই শুটিং হবে মাহবুব স্টুডিওতে।

'বিগ বস' প্রচার হয় রাত ৯টায়। একই সময় জানুয়ারি থেকে প্রচার শুরু হবে রোহিত শেঠির স্টান্ট রিয়েলিটি শো ‘খাতর কে খিলাড়ি’। তাই আগামী ডিসেম্বরের শেষ সপ্তাহে ‘বিগ বস ১২’ এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

গত কয়েক মাস ধরে পূর্ণ গতিতে 'বিগ বস'র অডিশন চলছে। সালমান খান আলি আব্বাস পরিচালিত ‘ভারত’ সিনেমার শুটিংয়ের ফাঁকেই বিগ বসের বিচারকের দায়িত্ব পালন করবেন বলে জানা যায়।

জনপ্রিয় এ রিয়েলিটি শো’র ১১তম আসরের শিরোপা জিতেছিলেন শিল্পা শিন্ডে।

বাংলাদেশ সময়: ২১৫৭০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
জেআইএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।