ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

এবার পালিয়ে চীন গেলো হ্যাপি (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
এবার পালিয়ে চীন গেলো হ্যাপি (ভিডিও) ডায়ানা পেন্টি ও সোনাক্ষি সিনহা

বিয়ের আসর থেকে পালিয়ে হ্যাপি (ডায়ানা পেন্টি) পৌঁছে যায় পাকিস্তানের লাহোরে। এরপরই নানা মজার ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যেতে থাকে ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘হ্যাপি ভাগ জায়েগি’র গল্প।

মাত্র ২০ কোটি রুপি বাজেটে নির্মিত ছবিটি বক্স অফিসে শত কোটির রুপির ব্যবসা করে। এরপরই ‘হ্যাপি ভাগ জায়েগি’র সিক্যুয়েল বানানোর সিদ্ধার্থ নেন নির্মাতারা।

বুধবার (২৫ জুলাই) ইউটিউবে প্রকাশ করা হয়েছে ‘হ্যাপি ভাগ জায়েগি’র সিক্যুয়েল ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’র ট্রেলার। যেখানে দেখা গেছে- হ্যাপি পাকিস্তান থেকে পালিয়ে চীনে পৌঁছে গেছেন। আর এ খবর পাওয়ার পরই তাকে অপহরণ করা হয়। কিন্তু যে হ্যাপিকে (সোনাক্ষি সিনহা) অপহরণ করা হয় তিনি আসল হ্যাপি (ডায়ানা পেন্টি) নয়।

মুদাসসার আজিজ পরিচালিত ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষি সিনহা। এছাড়া আরও রয়েছেন ডায়ানা পেন্টি, জিমি শেরগিল, অভয় দেওল, আলি ফজল প্রমুখ। আগামী ২৪ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

** ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’র ট্রেলার

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।