ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

বিয়ের জন্য ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
বিয়ের জন্য ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা! প্রিয়াঙ্কা চোপড়া

সিনেমার শুটিং শুরুর কয়েকদিনের মাথায় সালমান খান অভিনীত ‘ভারত’ থেকে সরে দাঁড়ালেন বলিউড অভিনীত প্রিয়াঙ্কা চোপড়া।

সংবাদমাধ্যমে প্রিয়াঙ্কার সিনেমা ছেড়ে দেওয়ার বিষয়টি প্রকাশ পাওয়ার পর টুইট করে ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন ‘ভারত’র পরিচালক আলি আব্বাস জাফর।

টুইটারে তিনি লিখেছেন, প্রিয়াঙ্কা চোপড়া আর ‘ভারত’-এ কাজ করছেন না।

এর পেছনে বিশেষ কারণ রয়েছে। তিনি শেষ সময়ে এসে সিদ্ধান্ত জানিয়েছেন।   তবে এর জন্য আমরা মোটেও কষ্ট পাইনি। বরং তার সিদ্ধান্তের জন্য আমরা অনেক খুশি হয়েছি। ‘ভারত’ টিমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার জন্য ভালোবাসা ও তার সুখী জীবন কামনা করছি।

হুট করে প্রিয়াঙ্কার সিনেমাটি ছেড়ে দেওয়ায় সবাই বেশ অবাক হয়েছেন। বেশ কয়েক মাস ধরেই প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের প্রেমের গুঞ্জন চলছে।   আলি আব্বাস জাফরের এই টুইট গুঞ্জনকে আরও উস্কে দিলো।

‘ভারত’ নির্মাতার টুইট বার্তা বিশ্লেষণ করে ভারতীয় গণমাধ্যম ধারণা করছে, প্রেমিক নিক জোনাসের সঙ্গে বিয়ে অথবা বাগদানের জন্য সিনেমাটি থেকে পিসি (প্রিয়াঙ্কা চোপড়া) নিজেকে সরিয়ে নিয়ে থাকতে পারেন। জাফর তার পোস্টে এমনই ইঙ্গিত দিয়েছেন। নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ামুম্বাই মিরর বলছে, প্রিয়াঙ্কা বৃহস্পতিবার (২৬ জুলাই) সিনেমা ছাড়ার বিষয়টি ‘ভারত’ টিমকে জানিয়েছেন।   আরেকটি বড় প্রজেক্ট শুরু করছেন বলেও আভাস দিয়েছেন এই অভিনেত্রী।

কয়েকদিন আগে ঘটা করে প্রিয়াঙ্কার ৩৬ তম জন্মদিন উদযাপন করেন নিক। নানা জায়গায় দু’জন এক সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন। নিয়মিত আসছেন সংবাদের শিরোনামে।

এদিকে কিছু আন্তর্জাতিক সংবাদমাধ্যম দাবি করছে, প্রিয়াঙ্কা ও নিকের ইতোমধ্যে বাগদানও সম্পন্ন হয়ে গেছে।

‘ভারত’ সিনেমার শুটিং শুরু হয়েছে গত ২২ জুলাই। এতে সাহসী একজন স্টান্টম্যানের চরিত্রে অভিনয় করছেন সালমান। সাল্লুর বোনের চরিত্রে রয়েছেন দিশা পাতানি। ২০১৯ সালের ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
জেআইএম/আরআর/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।