ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

আবার শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
আবার শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম ও জান্নাতুল নাঈম এভ্রিল

গত বছর ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম আসর। সেদিন চ্যাম্পিয়ন হিসেবে নাম ঘোষণা করা হয় জান্নাতুল নাঈম এভ্রিলের। পরে এভ্রিলের বিরুদ্ধে বিয়ে করে তথ্য গোপন করার অভিযোগ উঠলে নতুন চ্যাম্পিয়ন হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

এ ঘটনার পর অনেকেই ধরে নিয়েছিলো আর হয়তো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করা হবে না। সব গুঞ্জন উড়িয়ে দিয়ে, অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘চিন্তার কিছু নেই।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা অবশ্যই হবে। ঘোষণাও আসছে। ’

জানা গেছে, নাম নিবন্ধন আগস্ট থেকে শুরু হবে। তবে যাবতীয় কার্যক্রম শুরু হবে সেপ্টেম্বর মাস থেকে। শুক্রবার (২৭ জুলাই) এমনটাই জানিয়েছেন গত বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক স্বপন চৌধুরী।

গত বছর ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন জেসিয়া ইসলাম। সেরা চল্লিশ পর্যন্ত পৌঁছান তিনি। কিন্তু বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় তুলে নেন ভারতের হরিয়ানার মেয়ে মানুষী ছিল্লার।

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।