ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

গুজব ছড়ানোর অভিযোগে আটক অভিনেত্রী নওশাবা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৮
গুজব ছড়ানোর অভিযোগে আটক অভিনেত্রী নওশাবা কাজী নওশাবা আহমেদ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে আটক করেছে র্যাব।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বাংলানিউজকে জানান, চলমান পরিস্থিতি নিয়ে গুজব ছড়ানোর দায়ে  কাজী নওশাবা আহমেদকে রাজধানীর উত্তরা এলাকা থেকে জিজ্ঞাসাবাদ করার জন্য র‌্যাব-১ কার্যালয়ে আনা হয়েছে।
শনিবার (৪ আগস্ট) বিকেলে ফেসবুক লাইভে কাজী নওশাবা দাবি করেন, রাজধানীর জিগাতলায় একজন শিক্ষার্থীর চোখ তুলে ফেলা ওচার শিক্ষার্থীকে মেরে ফেলা হয়েছে।

তবে খোঁজ নিয়ে তার এসব তথ্যের কোনো সত্যতা পাওয়া যায়নি। একারণে বিতর্ক সৃষ্টি হয়।
 
ফেসবুক লাইভে নওশাবা বলেন, ‘জিগাতলায় আমাদের ছোট ভাইদের (শিক্ষার্থী ইঙ্গিত করে) একজনের চোখ তুলে ফেলা ও চারজনকে মেরে ফেলা হয়েছে। একটু আগে তাদেরকে অ্যাটাক করা হয়েছে। ছাত্রলীগের ছেলেরা সেটি করেছে। প্লিজ-প্লিজ ওদেরকে বাঁচান। তারা জিগাতলায় আছে। আপনারা এখনই রাস্তায় নামবেন ও আপনাদের বাচ্চাদের নিরাপদ জায়গায় নিয়ে যাবেন, এটা আমার রিকোয়েস্ট। বাচ্চাগুলো নিরাপত্তাহীনতায় আছে। আপনারা প্লিজ কিছু একটা করেন। আপনারা সবাই একসাথে হোন। আমি এ দেশের মানুষ, এদেশের নাগরিক হিসেবে আপনাদের কাছে রিকোয়েস্ট করছি। ’

বাংলাদেশ সময়ঃ ১১০৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৮
বিএসকে/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।