ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

‘আমার বায়োপিক হবে বিরক্তিকর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৮
‘আমার বায়োপিক হবে বিরক্তিকর’ অনিল কাপুর

বলিউড তারকা অনিল কাপুর অভিনীত ‘ফান্নে খান’ গত ৩ আগস্ট মুক্তি পেয়েছে। এই সিনেমার মধ্য দিয়ে দীর্ঘদিন পর ঐশ্বরিয়ার সঙ্গে বড় পর্দায় অভিনয় করলেন তিনি। যদিও সিনেমাটি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারছে না।

সম্প্রতি একটি অনুষ্ঠানে ‘নায়ক’খ্যাত এই তারকাকে জিজ্ঞেস করা হয়, সঞ্জয় দত্তসহ বেশ কয়েকজন অভিনেতাকে নিয়েই তো বায়োপিক নির্মিত হয়েছে। অনিল কাপুর তার জীবনী নিয়ে সিনেমা বানাতে আগ্রহী কিনা।

এ প্রশ্নের জবাবে ৬১ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘কেউই আমার বায়োপিক দেখতে চাইবেন না। সেটি হবে একেবারে বিরক্তিকর। কারণ আমি কখনো কোনও রকম বিতর্কে নিজেকে জড়াইনি। ’  

সেসময় তিনি আরেকটি তথ্য জানান, ‘টাকার প্রয়োজনে আমি কিছু সিনেমা করেছিলাম। কিন্তু পরবর্তীতে আমি ভুল বুঝতে পারি। এই ধরণের ভুলের পুনরাবৃত্তি আর হবে না। ’

গত ঈদে অনিল কাপুরের ‘রেস থ্রি’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। তখন একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, এই সিনেমাটিতে টাকার জন্য তিনি অভিনয় করেছিলেন।  

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।