ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

মুক্তির অনুমতি পেলো ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
মুক্তির অনুমতি পেলো ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’ 'ক্যাপ্টেন খান' ও 'মনে রেখো'র পোস্টার

একই দিনে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্রের অনুমতি পেয়েছে ঈদের দুই সিনেমা।

এরমধ্যে একটি শাকিব-বুবলী অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ও অন্য সিনেমাটি হচ্ছে মাহি-বনি অভিনীত ‘মনে রেখো’। দু'টি সিনেমাই পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

রোববার (১৯ আগস্ট) সেন্সর বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার বাংলানিউজকে বলেন, রোববার দুপুরে ‘ক্যাপ্টেন খান’ ও বিকেলে ‘মনে রেখো’ সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়। সিনেমা দু'টি দেখার পর বোর্ডের পক্ষ থেকে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র প্রদানের অনুমতি দেওয়া হয়েছে।

পরিচালক ওয়াজেদ আলী সুমন বাংলানিউজকে বলেন, দু'টি সিনেমাই মুক্তির অনুমতি পেয়েছে। আগামীকাল ছাড়পত্র হাতে পাবো। ঈদে আমার দু'টি সিনেমা একসঙ্গে মুক্তি পাচ্ছে। এজন্য বেশ ভালো লাগছে।

হার্টবিট প্রোডাকশনের ব্যানারে নির্মিত রোমান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমা ‘মনে রেখো’তে প্রথমবার ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন টালিউড অভিনেতা বনি সেনগুপ্ত। এতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, জয়ী, সোহেল, তুলিকা ও বিশ্বজিৎ।

‘ক্যাপ্টেন খান’ প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এই সিনেমায় শাকিব খানের নায়িকা শবনম বুবলী। আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সম্রাট, ডন, অমিত হাসান, শিবা সানু, আশীষ বিদ্যার্থী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।