ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

জামিন পেলেন অভিনেত্রী নওশাবা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
জামিন পেলেন অভিনেত্রী নওশাবা অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। ফাইল ফটো

ঢাকা: নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায়  অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ জামিন পেয়েছেন।

মঙ্গলবার (২১ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস এ জামিন মঞ্জুর করেন। নওশাবার আইনজীবী ইমরুল কায়সার জামিনের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, আগামী ধার্য তারিখ পর্যন্ত নওশাবার অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছেন আদালত।

ফৌজদারি কার্যবিধি অনুযায়ী ছুটির দিনেও খোলা থাকে ম্যাজিস্ট্রেট আদালত। ওই আদালতে নওশাবার জামিন চেয়ে আবেদন করলে বিকেলে এর উপর শুনানি হয়। শুনানি শেষে ম্যাজিস্ট্রেট নওশাবাকে জামিন দেন।

গত ৪ আগস্ট রাজধানীর উত্তরা এলাকা থেকে নওশাবাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়।

এর আগে ৪ আগস্ট বিকেলে ফেসবুক লাইভে কাজী নওশাবা দাবি করেন, রাজধানীর জিগাতলায় একজন শিক্ষার্থীর চোখ তুলে ফেলা ও দুই শিক্ষার্থীকে মেরে ফেলা হয়েছে। তবে খোঁজ নিয়ে তার এসব তথ্যের কোনো সত্যতা পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এমআই/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।