ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

ছাগলের নাম সালমান, করণ-অর্জুন ও বাহুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
ছাগলের নাম সালমান, করণ-অর্জুন ও বাহুবলী ছবি: সংগৃহীত

ঈদ উপলক্ষে ভারতের উত্তর প্রদেশের গোরখপুরে বসেছিলো গরু-ছাগলের হাট। আর সেখানে সবচেয়ে বেশি নজর কাড়ল একটি ছাগল, যার নাম বলিউড সুপারস্টার সালমান খানের নামে নামকরণ করা হয়েছে।

কেউ কিনুক আর না-ই কিনুক, হাটে আসা লোকজন অন্তত একবার এসে দেখে গেছেন ছাগল ও তার মালিককে। সালমান নামের ছাগলটির দাম ধরা হয়েছিলো পাঁচ লাখ রুপি।

স্থানীয়রা বলছেন, ছাগলটি নাকি একেবারে পেশি বহুল, শারীরিক গঠনে একেবারেই ফিট। ছাগলটির পেশির গঠন যেন একেবারে রিংয়ের সুলতানের মতো। তাই আদর করে মালিক এর নাম রাখেন সালমান।

সালমান ও বাহুবলীর সঙ্গে তাদের মালিকএদিকে, উত্তর প্রদেশে সন্ধান পাওয়া গেছে আরও তিনটি ছাগলের। যার একটির নাম সালমান, আরেকটি ‘করণ অর্জুন’ এবং অপরটি ‘বাহুবলী’ ছবির নামে নামকরণ করা হয়েছে। এরইমধ্যে ‘করণ অর্জুন’কে ৫৬ হাজার রুপিত বিক্রি করে দিয়েছে তার মালিক। কিন্তু সালমান ও বাহুবলীকে আরও এক বছর লালন-পালন করতে চান তিনি।

এবারই প্রথম নয়, এর আগে ২০১৫ সালে এই গ্রামের পশু বিক্রির হাটে শাহরুখ খান আর সালমান খানের নামে ছাগল আনা হয়। তখন সানিয়া মির্জার নামে একটি ছাগলের নাম ছিল ‘সানিয়া’।

ওই একই বছর লখনৌর সাদাতগঞ্জের হাটে রণবীর কাপুর অভিনীত ‘বরফি’ ছবির নামে একটি ছাগলটি আনা হয়েছিলো, যার ওজন ছিল ১২৫ কেজি। আর সেটি বিক্রি হয়েছিল দুই লাখ রুপিতে।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।