ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

‘আমি চাই ভারতীয় রীতিতে নিক-প্রিয়াঙ্কার বিয়ে হোক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৮
‘আমি চাই ভারতীয় রীতিতে নিক-প্রিয়াঙ্কার বিয়ে হোক’ মধু চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

ক’দিন আগেই ১০ বছরের ছোট প্রেমিক নিক জোনাসের সঙ্গে বাগদানের কাজটি সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এখন ভক্তরা অপেক্ষায় রয়েছেন তাদের বিয়ের। কবে তারা বিয়ে করবেন তা এরইমধ্যে শুরু হয়ে গেছে নানা জল্পনা-কল্পনা।

শোনা যাচ্ছে- সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন নিক-প্রিয়াঙ্কা। তবে পিসির মা মধু চোপড়ার মুখ থেকে শোনা গেলো অন্য কথা।

নিক-প্রিয়াঙ্কার বিয়ে প্রসঙ্গে মধু চোপড়া বলেন, “তারা এখনো বিয়ের তারিখ নির্ধারণ করেনি। এই গুঞ্জনগুলো ভিত্তিহীন। তাদের দু’জনেরই কাজ রয়েছে সেগুলো আগে শেষ করতে হবে। তারপরই তারা সিদ্ধান্ত নিবে কবে, কোথায় বিয়ে করবে। ”

তিনি আরও বলেন, ‘আমি চাই ভারতীয় রীতিতে তাদের বিয়ে হোক। এটা আমার একমাত্র ইচ্ছা। আমি রোকা (পাঞ্জাবি প্রথায় সম্পর্ক পাকা করার পদ্ধতি) ও পূজা দিয়ে এর শুরু করেছি, যা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি একজন আধুনিক মা কিন্তু মনের গভীরে খুবই রক্ষণশীল। ’

প্রিয়াঙ্কার রোকা অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়। সেদিনের বর্ণনা করে প্রিয়াঙ্কার মা বলেন, ‘নিক পূজার সময় প্রার্থনা খুবই উপভোগ করেছেন। এটি তার জন্য নতুন বিষয় ছিল এবং সে এটি গুরুত্ব সহকারে নিয়েছেন। পণ্ডিত যা বলেছেন সে তাই করেছেন। শুধু তাই নয়, সংস্কৃত মন্ত্রগুলোও সে খুবই ভালোভাবে উচ্চারণ করেছেন। তার মা-বাবাও খুবই সুন্দরভাবে এটি সম্পন্ন করেছেন। তারা খুবই ভালো মানুষ। নিক খুবই পরিণত ও শান্ত স্বভাবের। খুবই ভালো এবং পরিবারের সবাই তাকে অনেক পছন্দ করেছে। সে খুব নম্র এবং বড়দের সম্মান করে। একজন মা এর চেয়ে বেশি আর কী চাইতে পারে?

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।