ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

কেমন কাটছে বলিউড তারকাদের রাখি উৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
কেমন কাটছে বলিউড তারকাদের রাখি উৎসব রাখি বন্ধন উৎসব উদযাপন করছেন বলিউড তারকারা

হিন্দু আর মুসলমানদের একসূত্রে গাঁথতে রাখি বন্ধন করেছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর। সেটি ১৯০৫ সালে বঙ্গভঙ্গের সময়কার কথা। সেই থেকে ভারতে প্রতি বছর নিয়মিতভাবে পালিত হচ্ছে রাখি বন্ধন উৎসব।

পূর্ণিমার শুভক্ষণে প্রিয়জনের হাতে রাখি পরিয়ে দেওয়া হয়। বিশেষভাবে প্রচলণ আছে ভাইদের হাতে বোনের রাখি পরিয়ে দেওয়া।

বলিউডের তারকারা এই দিনটি নিয়ে কী ভাবছেন? তারকা ইমেজের এই সব অভিনেত্রীরা রাখি বন্ধনের সময় শুধুই একজন দিদি। ভাইদের জন্য তারা চান সাফল্য, সুন্দর জীবন আর কেউবা শুধুই একটু ভালোবাসা। কয়েকজন তারকার রাখি বন্ধনের নানা মুহূর্ত তুলে ধরা হলো।

অভিষেক বচ্চনের হাতে রাখি পরিয়ে দিচ্ছেন শ্বেতা বচ্চনঅভিষেক বচ্চন বোন শ্বেতা বচ্চনের সঙ্গে তোলা ছোটবেলার একটি ছবি শেয়ার করে লিখেছেন, যেদিন থেকে অপরাধের সঙ্গী হলার সেদিন থেকে একই রকমের পায়জামা পরা শুরু! হ্যাপি রাখি বন্ধন শ্বেতা দি।

দীপিকা পাড়ুকোনের কোনো ভাই নেই। কিন্তু রাখি বন্ধনে বোনের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা লিখেছেন, আমি তোমাকে ভালোবাসা ও সুরক্ষা করার ওয়াদা করছি।

খালাতো, মামাতো, চাচাতো সকল ভাইদের একসঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন সোনম কাপুর। এর ক্যাপশনে তিনি লিখেছেন, আমার সকল ভাইয়ের রাখির শুভেচ্ছা। আমি খুব সৌভাগ্যবতী যে তোমাদের মতো ভাই আমার জীবনে রয়েছে।

ভাই ইব্রাহিম খানের হাতে রাখি পরিয়ে দিচ্ছেন সারা আলি খানভাই ইব্রাহিম খানের হাতে রাখি পরিয়ে দিয়েছেন সারা আলি খান। বেশ কয়েকটি ছবি শেয়ারও করেছেন ইনস্টাগ্রামে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।