ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

‘রেস থ্রি’র মুক্তিতে আবার আলো দেখছেন ববি দেওল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
‘রেস থ্রি’র মুক্তিতে আবার আলো দেখছেন ববি দেওল ববি দেওল

দীর্ঘ সময় ক্যারিয়ারের খারাপ সময় পার করেছেন বলিউড তারকা ববি দেওল। তবে চলতি বছর জুনে তার অভিনীত সিনেমা ‘রেস থ্রি’ মুক্তি পাওয়ার পর আবারও আলোর মুখ দেখছেন জনপ্রিয় এই অভিনেতা।

সম্প্রতি তিনি জানিয়েছেন, তার খারাপ সময়ে তাকে নিয়ে কাজ করতে কোনো নির্মাতা আগ্রহ প্রকাশ করেননি। কিন্তু ‘রেস থ্রি’র বাণিজ্যিক সাফল্যের পর তিনি নতুন সম্ভাবনা দেখতে পাচ্ছেন।

এক আলোচনায় ববি দেওল বলেন, ‘‘রেস থ্রি’ মুক্তির পর আমার চারপাশটা ইতিবাচক দেখতে পাচ্ছি এবং যারা আমার সঙ্গে মিটিং করছেন তাদেরকেও। এখন আমি এই শক্তিটাকে বাঁচিয়ে রাখতে চাই’।

‘রেস থ্রি’ মুক্তির আগের অবস্থার কথা জানিয়ে ‘সোলজার’খ্যাত এই অভিনেতা বলেন, সিনেমাটি মুক্তির আগে আমি অনেকের সঙ্গে দেখা করেছিলাম। কিন্তু কেউ আমাকে নিয়ে কাজ করেনি। এখন আমি অনেক খুশি কারণ আমার কাজ দেখার জন্য আমার একটি দল আছে’।

‘একজন অভিনেতা হিসেবে যদি আমার কাজ ভালো হয়, তাহলে মানুষ সেটা অবশ্যই মনে রাখবেন। সিনেমা হিট হবে, ফ্লপ হবে এবং আসবে-যাবে। কিন্তু ভালো কাজ অবশ্যই প্রশংসিত হবে। সৌভাগ্যক্রমে এখন তাই ঘটেছে’, যোগ করে বললেন ববি।

১৯৯৫ সালে ‘বারসাত’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে ববি দেওলের অভিষেক ঘটে। আগামী সপ্তাহে এই অভিনেতার ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে' মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া বর্তমানে তিনি ‘হাউজফুল ফোর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।