ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

‘হ্যাপি বন্ডিং ক্লাব’র জন্য জায়গা দিলেন ন্যানসি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৮
‘হ্যাপি বন্ডিং ক্লাব’র জন্য জায়গা দিলেন ন্যানসি ন্যানসি (ফাইল ছবি)

জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হলো ‘হ্যাপি বন্ডিং ক্লাব’র। ময়মনসিংহের তালতলা এলাকায় এই ক্লাবের উদ্বোধন করেছেন কণ্ঠশিল্পী ন্যানসি। 

ন্যানসি বলেন, আমার এলাকাবাসী একটি সোশ্যাল ক্লাব করতে চায় জেনে আমি আনন্দিত ও গর্বিত হয়েছি। ইতোমধ্যে আমি আমার বাসার বেজমেন্টে ৪০০ স্কয়ার ফিটের একটি ঘর হ্যাপি বন্ডিং ক্লাবের অফিস হিসেবে ব্যবহার করতে দিয়েছি।

ভবিষ্যতেও এই ক্লাবের যে কোনো সামাজিক কাজের সঙ্গে অংশগ্রহণ করবো আমি।

‘হ্যাপি বন্ডিং ক্লাব’র সভাপতি নাজিমুজ্জামান জায়েদ বলেন, আমাদের ক্লাবে দাবা, লুডু, ক্যারাম, ব্যাডমিন্টন, ফুটবল ক্রিকেটের ব্যাট-বল থেকে শুরু করে খেলার প্রায় সব সরঞ্জাম রয়েছে। পাশাপাশি হারমোনিয়াম, তবলা, গিটার, কীবোর্ডও রয়েছে সংস্কৃতি চর্চার জন্য।  

-তিনি আরও বলেন, আমাদের এলাকার তরুণ ও যুব সমাজ, ক্লাব অফিসে বসেই খেলাধুলা ও সংস্কৃতি চর্চা করতে পারবে। এতে করে তাদের খারাপ পথে যাওয়ার ও মাদকাসক্ত হওয়ার ঝুঁকি কম থাকছে। ক্লাবে বসে টিভি দেখার পাশাপাশি ওয়াইফাই’রও সুব্যবস্থা করেছি আমরা। কিছুদিনের মধ্যে আমরা ক্লাবে পাঠাগারও চালু করবো। তবে আমাদের মূল উদ্দেশ্য নানা রকম সামাজিক কার্যক্রমে অংশ নেওয়া।

জানা গেছে, এই ক্লাবের মাধ্যমে অসহায়-সুবিধা বঞ্চিত মানুষের পাশে সাহায্য করা হবে। সামনে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণে নেওয়া হবে বিশেষ উদ্যোগ। আরও থাকবে বয়স্ক ভাতা, বিনামূল্যে বই বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি।  

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।