ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

তাপসী পান্নুর জায়গায় ফাতিমা সানা শেখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
তাপসী পান্নুর জায়গায় ফাতিমা সানা শেখ তাপসী পান্নু ও ফাতিমা সানা শেখ

বলিউড নির্মাতা অনুরাগ বসু ‘লাইফ ইন অ্যা মেট্রো’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন। কিছুদিন আগে এতে অভিনয়ের জন্য রাজকুমার রাও, পরিণীতি চোপড়া ও তাপসী পান্নুকে তিনি চুক্তিবদ্ধ করান।

কিন্তু সম্প্রতি শিল্পীদের মধ্যে পরিবর্তন এনেছেন এই নির্মাতা। শোনা যাচ্ছে, তাপসী পান্নুর জায়গায় সিনেমাটিতে অভিনয় করতে যাচ্ছেন ‘থাগস অব হিন্দুস্তান’র অভিনেত্রী ফাতিমা সানা শেখ।

নতুন সিনেমাটির শুটিংয়ের সঙ্গে তাপসীর শিডিউল না মেলার কারণে নাকি এই পরিবর্তন আনা হয়েছে। তাছাড়া তাপসীও কোনোভাবে সময় বের করতে পারছেন না।

সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র জানান, এই পরিবর্তন আনার প্রধান কারণই হচ্ছে শিডিউল। তাপসীর পর অনুরাগ কেন্দ্রীয় চরিত্রটির জন্য শিল্পী খুঁজছিলেন, ভাগ্যক্রমে তিনি ফাতিমার শিডিউল পেয়েছেন।

নাম ঠিক না হওয়া সিনেমাটি ‘লাইফ ইন অ্যা মেট্রো’র চেয়ে আলাদা গল্পে নির্মিত হবে বলে জানা গেছে। চলতি বছরের শেষ দিকে এটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

২০০৭ সালে ‘লাইফ ইন অ্যা মেট্রো’ মুক্তি পেয়েছিলো। এতে শিল্পা শেঠী, কঙ্গনা রানাওয়াত, ইরফান খান ও শারমান জোশি অভিনয় করেছিলেন। সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছিলো।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।