ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

এবার মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন ঐশী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২০ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৮
এবার মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন ঐশী বা থেকে নিশাত নাওয়ার সালওয়া, জান্নাতুল ফেরদৌস ঐশী ও নাজিবা বুশরা

ঢাকা: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ নির্বাচিত হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। চীনে অনুষ্ঠেয় বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি। প্রথম রানার্সআপ হয়েছেন নিশাত নাওয়ার সালওয়া ও দ্বিতীয় রানার্সআপ হয়েছেন নাজিবা বুশরা।

রোববার (৩০ সেপ্টেম্বর) জমকালো আয়োজনের মধ্য দিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) রাজদর্শন হলে। মঞ্চে নাচছেন অপু বিশ্বাসচূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ১০ প্রতিযোগী ছিলেন।

তারা হলেন- নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।  

আর বিচারকের দায়িত্ব পালন করেন- জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবি।
 মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনাল।  ছবি: রাজিন চৌধুরী
ফাইনালের আইকন বিচারক হিসেবে ছিলেন- মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং আনিসুল ইসলাম হিরু। এ তিনজন তিন বিজয়ীর নাম ঘোষণা করেছেন।

আয়োজক সূত্রে জানা যায়, নাচ ও একাধিক ফ্যাশন কিউয়ের মধ্য দিয়ে নিজেদের তুলে ধরেন প্রতিযোগীরা। এর বাইরে তারকা পারফরম্যান্সও ছিল চোখে পড়ার মতো। অনুষ্ঠানে পারফর্ম করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, আঁচলসহ বেশ কয়েকজন। এছাড়া গান পরিবেশন করেন সংগীতশিল্পী মিনার, মারিয়া শিমু।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৮
জেআইএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।