ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

ভৌতিক কাহিনী নিয়ে আসছে ওয়েবসিরিজ ‘টেলিফোনিক’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৮
ভৌতিক কাহিনী নিয়ে আসছে ওয়েবসিরিজ ‘টেলিফোনিক’ নাটকের দৃশ্যে সজল ও আজমেরী আশা

ঢাকা: মাহি ও ইলমা স্বামী-স্ত্রী। তারা নতুন ভাড়া করা বাড়িতে উঠেন। এই বাড়ির একটি ঘরকে তারা স্টোররুম করবেন বলে ভাবেন। কিন্তু সেখানে গিয়ে দেখেন ছোট্ট একটি টেবিলে রাখা আছে একটি ল্যান্ডফোন। সময়ে-অসময়ে এই ল্যান্ডফোনে রিং বাজতে খাকে। ফোন রিসিভ করলে কোনো সাড়া পাওয়া যায় না। এছাড়া বাড়িওয়ালার অদ্ভূত আচরণ তাদের আতঙ্কিত করে।  

এক রাতে ইলমা সেই ঘরে কৌতুহলবশত উঁকি দেন। ঘরে আলো জ্বালানোর জন্য সুইচ অন করেন, কিন্তু লাইট জ্বলেই আবার বাল্ব কেটে ঘর অন্ধকার হয়ে যায়।

ইলমা ঘর থেকে বের হয়ে আসতে গেলে টেলিফোনের রিং বাজতে থাকে। তিনি এগিয়ে যান ফোনের দিকে। ধরবেন কিনা বুঝতে পারেন না। ফোনটা একসময় কেটে যায়।

তারপর ঘুরে দরজার দিকে যেতে গেলে আবার ফোন বাজতে শুরু করে। তিনি ফোনের দিকে তাকিয়ে থাকেন-ঠিক তখনই একটা ছায়া মতো কেউ যেন ইলমার পেছন দিয়ে দ্রুত চলে যায়। ইলমা ঘুরে তাকান-কিন্তু কাউকে দেখতে পান না।

এমন সব ভুতূড়ে ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ৮ পর্বের ওয়েবসিরিজ ‘টেলিফোনিক’। মনসুর রহমান চঞ্চলের গল্প ও চিত্রনাট্যে এটি নির্মাণ করছেন সরদার রোকন। এতে অভিনয় করছেন সজল, আজমেরী আশা, মাসুম আজিজ, অদ্বিতীয়া, জিদান, মেরাজ, সোহাগ প্রমুখ।

একাধিক জনপ্রিয় নাটক ও টেলিফিল্ম নির্মাতা সরদার রোকন এবারই প্রথম ওয়েবসিরিজ নির্মাণ করলেন। তিনি বলেন, সব সময় দর্শকদের ভিন্ন কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছি। গল্পের ভিন্নতার কারণে আশা করি এই কাজটিও দর্শকদের ভালো লাগবে।  

আগামী ১০ অক্টোবর থেকে ওয়েবসিরিজটি বঙ্গবিডি’র নতুন অ্যাপ ‘ওয়াচ মোর’-এ প্রচারিত হবে। এই ওয়েবসিরিজ দিয়েই অ্যাপটি যাত্রা শুরু করবে।  

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৮
এমআরএ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।