ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

এবারের বিগ বস প্রতিযোগীদের রিয়েল লাইফ পার্টনাররা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
এবারের বিগ বস প্রতিযোগীদের রিয়েল লাইফ পার্টনাররা এবারের বিগ বস প্রতিযোগীদের রিয়েল লাইফ পার্টনাররা।

ভারতীয় টেলিভিশনের রিয়্যালিটি শোগুলোর মধ্যে অন্যতম ‘বিগ বস’। জনপ্রিয় টেলিভিশন চ্যানেল কালারসে সম্প্রচারিত হচ্ছে বিগ বস’র ১২ তম আসর। চতুর্থবারের মতো অভিনেতা সালমান খান আসরটির উপস্থাপনা করছেন। আসরটি চলতি বছরের ১৬ সেপ্টেম্বর উদ্বোধন করা হয়। এবারের আসরে সাধারণ মানুষ ও সেলিব্রেটি উভয়েই প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন।

ভারতজুড়ে শো’টির অজস্র ভক্ত রয়েছে। ভক্তরা এই শো’র প্রতিযোগীদের রিয়েল লাইফ পার্টনার দেখার জন্য অপেক্ষা করতে থাকেন।

শ্রীশান্থ ও তার পরিবার। বিতর্কিত সাবেক ক্রিকেটার শ্রীশান্থ: শ্রীশান্থ সাবেক ভারতীয় ক্রিকেটার। ক্রিকেটের ময়দান ছেড়ে রাজনীতির ময়দানে অনেক আগেই নেমেছেন তিনি। শুধু তাই নয়, এরইমধ্যে নাম লিখিয়ে ফেলেছেন অভিনয় জগতেও। তাকে অভিনেতা শ্রীশান্থ নামেই চেনেন ভক্তরা। তিনি আগেই সেরে নিয়েছেন বিয়ের পর্ব। তার স্ত্রীর নাম ভুবনেশ্বরী কুমারী। দাম্পত্য জীবনে তাদের একটি ছেলে ও কন্যা আছে। সুন্দরী জসলিন মথারু ও বিখ্যাত ভজক গায়ক অনুপ জালোটা। বিখ্যাত সংগীতশিল্পী অনুপ জালোটা: সুন্দরী জসলিন মথারু ও বিখ্যাত ভজক গায়ক অনুপ জালোটার সম্পর্ক এখন সমালোচনার কেন্দ্রবিন্দু। যখন তারা প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন ঠিক তখনি ওই জুটির ব্রেকআপের খবর ছড়িয়ে পড়লো। সুরভী রানা ও তার প্রেমিক।  সুরভী রানা: সুরভী রানা একজন ডাক্তারকে বিয়ে করেছেন। নির্মল সিং ও তার স্ত্রী। নির্মল সিং: বিগ বসের হাউস থেকে নির্মল সিংকে বেরুতে হয়েছে। নির্মল একজন পুলিশ কর্মকর্তা। তিনি বিয়ে করেছেন তার দু’টি সন্তানও রয়েছে। কিন্তু তার স্ত্রীর নাম প্রকাশ করেননি তিনি। আইনজীবী রোমিল চৌধুরী ও তার স্ত্রী।  আইনজীবী রোমিল চৌধুরী: রোমিলও বিবাহিত। তার স্ত্রী হরিয়ানার কর্নল জেলার জেলা পরিষদের সদস্য। রোশমি বণিক ও তার প্রেমিক। রোশমি বণিক: বিয়ে ও বাগদান হয়নি এখনও। তবে তিনি চুটিয়ে প্রেম করছেন অর্জুন নামে একজন সুর্দশনের সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
এএটি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।