ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

নভেম্বরে শুটিংয়ে ফিরছেন ইরফান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৮
নভেম্বরে শুটিংয়ে ফিরছেন ইরফান খান ইমরান খান

নিউরোএন্ডোক্রাইন টিউমাররে আক্রান্ত হয়ে বেশ কয়েকমাস ধরে লন্ডনে চিকিৎসাধীন রয়েছেন বলিউড তারকা ইরফান খান। এখন তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাই সুস্থ হয়ে লম্বা সময় পর শুটিংয়ে ফেরার পরিকল্পনা করছেন নন্দিত এই অভিনেতা।

কিছুদিন আগে শোনা যায় দিওয়ালির পর ইরফান খান মুম্বাই ফিরবেন। এবার জানা গেলো ফিরেই সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

অংশ নেবেন ‘হিন্দি মিডিয়াম’ সিনেমার সিকুয়েল ‘ইংলিশ মিডিয়াম’র শুটিংয়ে।

সংশ্লিষ্ট সূত্র বলেন, এখন সবাই জানেন যে ইরফান খান নভেম্বর মাসে মুম্বাই ফিরছেন। এসেই তিনি ‘ইংলিশ মিডিয়াম’ সিনেমার শুটিং শুরু করবেন। প্রযোজক দীনেশ ভাইজান বর্তমানে সিনেমাটির পরিচালক ঠিক করা নিয়ে ব্যস্ত আছেন এবং খুব শিগগিরই তিনি তা ঠিক করে ফেলবেন।    

সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ২০১৭ সালে মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে। প্রথম পর্বে দারুণ অভিনয়ের সুবাদে সেরা অভিনেতা হিসেবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তুলেছেন ইরফান খান। এরপরই এর দ্বিতীয় কিস্তি অর্থাৎ ‘ইংলিশ মিডিয়াম’ নির্মাণের ঘোষণা দেন নির্মাতা। কিন্তু ইরফান খান অসুস্থ থাকার কারণে এতদিন সিনেমাটির কাজ স্থির ছিলো।

আগের পর্বের মতো এবারও ব্যবসায়ী রাজ বাত্রার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে। ভারতে পাকিস্তানি অভিনেতারা নিষিদ্ধ থাকায় সাবা কামারকেও সিকুয়েলে নাও দেখা যেতে পারে। তবে কে থাকবেন ইরফানের বিপরীতে তা এখনও ঘোষণা করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।