ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

সিদ্ধার্থের নায়িকা হচ্ছেন তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
সিদ্ধার্থের নায়িকা হচ্ছেন তারা সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়া

বলিউড তারকা পরিণীতি চোপড়ার সঙ্গে জুটি বেঁধে ‘জাবারিয়া জোড়ি’ সিনেমায় অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা। বর্তমানে এই সিনেমার শুটিংয়েই তিনি ব্যস্ত সময় পার করছেন।

এদিকে আরেকটি বড় বাজেটের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। এতে তার সঙ্গে পর্দায় রোমান্স করতে দেখা যাবে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র নায়িকা তারা সুতারিয়াকে।

মিলাপ জাবির পরিচালিত রোমান্টিক সিনেমাটির নাম রাখা হয়েছে ‘মারজাবান’।

একই সিনেমায় সিদ্ধার্থের সঙ্গে পর্দা ভাগ করে নেবেন রীতিশ দেশমুখ। রিতেশের সঙ্গে এর আগে সিদ্ধার্থের ‘এক ভিলেন’ সিনেমায় অভিনয় করেছিলেন। বুধবার (৩১ অক্টোবর)  সিনেমাটির একটি পোস্টার টুইটারে শেয়ার করেছেন সিদ্ধার্থ।

সিনেমাটির প্রযোজক নিখিল আদবানি বলেন, সিদ্ধার্থ ও রীতিশ এরআগে হিট সিনেমা উপহার দিয়েছেন। তাই এখনো তাদের নিয়ে সবার আশা অনেক উপরে। এছাড়াও মিলাপ ‘সত্যমেব জয়তে’ সিনেমার গল্প ও সংলাপ দিয়ে তিনি সবার আস্থা অর্জন করেছেন। আমার বিশ্বাস আমরা নতুন সিনেমায়ও সফল হবো। আমাদের টিমে তারা যোগ হওয়ার আমাদের জন্য যোগদান মাত্রা এবং উত্তেজনা যোগ করা। তারা সুতারিয়া যুক্ত হওয়াতে আমাদের টিম অনেক আনন্দিত।

চলতি বছর ডিসেম্বরে ‘মারজাবান’ সিনেমার শুটিং শুরু হয়ে আগামী বছর মার্চে কাজ শেষ হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।