ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

জন্মদিনে ভক্তদের প্রতি শাহরুখের উড়ো চুম্বন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৮
জন্মদিনে ভক্তদের প্রতি শাহরুখের উড়ো চুম্বন ভক্তদের প্রতি শাহরুখের উড়ো চুম্বন

জীবনের ৫৩টি বসন্ত পেরিয়ে এবার ৫৪ বছরে পা রাখলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। তার জন্মদিন ভক্তদের কাছে উৎসবের চেয়ে নেহাত কম নয়।

জন্মদিনের প্রথম প্রহরে শাহরুখের মুম্বাইয়ের বাড়ি ‘মান্নাত’র সামনে হাজার হাজার ভক্তদের সমাগম ঘটে। প্রিয় তারকাকে এক নজর দেখতে ও জন্মদিনের শুভেচ্ছা জানাতে বহু বছর ধরেই পৃথিবীর নানা প্রান্ত থেকে ছুটে আসেন ভক্তরা।

‘কিং খান’ও গভীর ভালোবাসায় ভক্তদের সঙ্গে মুহূর্তটি ভাগ করে নেন। এ বছরও এর ব্যতিক্রম ঘটেনি। শুক্রবার (২ নভেম্বর) শাহরুখের জন্মদিনের প্রথম প্রহরে অসংখ্য ভক্ত ‘মান্নাত’র দরজার সামনে উপস্থিত হন। 'মান্নাত'র সামনে শাহরুখ খানভক্তদের ভালোবাসায় সাড়া দিয়ে প্রতিবারের মতো এবারেও বাড়ির সামনের রেলিংয়ে উঠে দেখা দিয়েছেন শাহরুখ। শুধু তাই নয় হাত নেড়েছেন ও ভক্তদের প্রতি উড়ো চুম্বন দিয়ে তিনিও ভালোবাসা জানিয়েছেন।

এদিকে স্ত্রী গৌরি খানের মুখে কেক তুলে দিয়েও জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেন বলিউড 'বাদশা'। শাহরুখ খানইনস্ট্রাগ্রামে ছবি পোস্ট করে শাহরুখ লেখেন, স্ত্রীকে কেক খাওয়াচ্ছি। ‘মান্নাত’র বাইরে আমার পারিবারিক ভক্তদের দেখুন। এখন আমার ‘লিল গার্ল গ্যাং’র সঙ্গে মনো ডিল খেলছি। একটি শুভ জন্মদিন উদযাপন করা হচ্ছে। এমন বিস্ময়কর ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ।

১৯৬৫ সালের ২ নভেম্বর নয়াদিল্লীতে জন্মগ্রহণ করেন শাহরুখ। তার শৈশব কেটেছে কর্ণাটকের ম্যাঙ্গালোরে। পাঁচ বছর পর্যন্ত সেখানেই ছিলেন পরিবারের সঙ্গে। এরপর দিল্লির রাজেন্দ্রনগরে বেড়ে ওঠেন তিনি। ইনস্ট্রাগ্রামে পোস্ট করা শাহরুখ খানের ছবিতার বাবা মীর তাজ মোহাম্মদ খান ছিলেন রেস্তোরাঁ ব্যবসায়ী। মধ্যবিত্ত পরিবারের মতোই জীবনযাপন করতেন তারা। এখন শাহরুখ ভারতের অভিজাত ব্যক্তিদের মধ্যে অন্যতম।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।