ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

জাহিদ হাসান এবার ‘ডন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৮
জাহিদ হাসান এবার ‘ডন’ জাহিদ হাসান

নন্দিত অভিনেতা জাহিদ হাসান নানা চরিত্রে পর্দায় নিজেকে তুলে ধরেন। তার বৈচিত্র্যময় অভিনয়ের জন্য তিনি দর্শকদের কাছে প্রশংসিত।

এবার জাহিদ হাসান টিভি পর্দায় উপস্থিত হতে যাচ্ছেন নতুন রূপে। তার নতুন ধারাবাহিক নাটকে অন্ধকার জগতের ‘ডন’ হিসেবে তাকে দেখা যাবে।

মুহাম্মদ মামুন-অর-রশীদ ও মানস পালের রচনায় এটি পরিচালনা করেছেন আহমেদ রোহান রুবেল ও হানিফ খান। উপদেষ্টা পরিচালক হিসেবে আছেন জাহিদ হাসান নিজেই।

নাটকটিতে আরও অভিনয় করেছেন নিপুণ, আলীরাজ, তারিক স্বপন, অবিদ রেহান, আইরিন তানি, হিরা, হাসান ফেরদৌস জুয়েল, সুজাত শিমুল, তেরেসা চৈতিসহ আরও অনেকে। জাহিদ হাসান ও নিপুনএর গল্পে দেখা যাবে, নেপালের অন্ধকার জগতে যাদের বিচরণ তারা ডনের কারিশমায় মশগুল। ডনের নির্দেশেই চলে সেখানকার সবকিছু। শুধু নেপাল নয় মিয়ানমার, থাইল্যান্ড, সিঙ্গাপুর, মালয়েশিয়া, মধ্যপ্রাচ্য, ভারতেও ডনের প্রভাব বিদ্যমান। ডনের সাথে যারা বিশ্বাসঘাতকতা করে তাদের প্রতি ডন কতটা নির্দয় কঠোর হতে পারে না দেখলে বোঝা যাবে না।

শহরজুড়ে ডন এক রহস্যের নাম, ভীতি আর আতঙ্কের নাম। সর্বত্র আলোচনা ডনকে নিয়ে। উপর মহলের ঘুম নেই। ডনকে খুঁজে বের করতে পুলিশের নাভিশ্বাস।

আগামী ৬ নভেম্বর থেকে মাছরাঙা টেলিভিশনে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায় প্রচারিত হবে নাটকটি।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।