ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

আ’লীগের মনোনয়নপত্র কিনলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
আ’লীগের মনোনয়নপত্র কিনলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি মনোনয়নপত্র কেনার পর নেতা-কর্মীদের সঙ্গে জ্যোতিকা জ্যোতি

ময়মনসিংহ: নির্বাচনের মাঠে নেমেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ গৌরীপুর) আসনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছেন তিনি।

রোববার (১১ নভেম্বর) বিকেলে মনোনয়নপত্র কেনেন ‘জীবন ঢুলী’খ্যাত এই তারকা।

এর আগে ময়মনসিংহ-৩ আসনের উপ-নির্বাচনেও আওয়ামী লীগ থেকে প্রার্থী হবার জন্য মনোনয়নপত্র কিনেছিলেন জ্যোতি।

কিন্তু পরবর্তীতে দল মনোনয়ন না দিলেও আসনটিতে নৌকার প্রার্থী অ্যাডভোকেট নাজিম উদ্দিনের পক্ষে ভোটের মাঠে সক্রিয় ছিলেন তিনি।

জ্যোতিকা জ্যোতি বাংলানিউজকে বলেন, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। তাই আওয়ামী লীগের হয়ে কাজ করে যাবো। নেত্রী (আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা) যাকে প্রার্থী হিসেবে মনোনয়ন দেবেন তাকেই বিজয়ী করতে মাঠে থাকবো। ’

‘আমার এলাকার লোকজন, পরিচিত জন এমনকি আমার পরিবারের লোকজনও চায় আমি রাজনীতিতে যুক্ত হই। এলাকার সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ রয়েছে। বিভিন্ন শ্রেণি-পেশা বিশেষ করে তরুণ প্রজন্ম চায় আমি নির্বাচনে প্রার্থী হই। আমিও মনে করি আমার নির্বাচনী এলাকায় একজন উপযুক্ত ও যোগ্য নেতৃত্বের অভাব রয়েছে,’ যোগ করে বলেন এই অভিনেত্রী।
 
জ্যোতিকা জ্যোতির জন্মস্থান ময়মনসিংহের গৌরীপুর উপজেলায়। পড়াশুনা করেছেন ইংরেজি সাহিত্যে। তার অভিনয়ের হাতেখড়ি ময়মনসিংহ নগরীর স্বনামধন্য বহুরূপী থিয়েটারে। আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি থেকে শুরু করে সামাজিক অনুষ্ঠানেও নিয়মিত উপস্থিত থাকেন বড় পর্দা ও ছোট পর্দার এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
এমএএএম/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।