ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

ছবিতে দেখুন দীপিকা-রণবীরের বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
ছবিতে দেখুন দীপিকা-রণবীরের বিয়ে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

দীর্ঘ প্রেমের অবসান ঘটিয়ে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে গত ১৪ ও ১৫ নভেম্বর কনকানি ও সিন্ধি রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় এই তারকা জুটির।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংতবে অন্যদের চেয়ে বিয়ের ছবি প্রকাশের ব্যাপারে দীপিকা-রণবীর বেশ কৌশলী ছিলেন। ছবি দেখার জন্য ভক্তদের অপেক্ষা করিয়েছেন বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হওয়া পর্যন্ত।

এবার দু’জনই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের মধুর মুহূর্তগুলো প্রকাশ করেছেন। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং প্রকাশের পর নব দম্পতির বিয়ের ছবি ভক্তদের ভালোবাসা পাচ্ছে। একসঙ্গে দীপবীর’কে দেখে বলিউড তারকা থেকে শুরু করে সবাই সুন্দর সুন্দর মন্তব্য করছেন। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংবুধবার (২১ নভেম্বর) দীপিকার পরিবারের পক্ষ ভারতের বেঙ্গালুরুর দ্য লীলা প্যালেসে বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এছাড়া ২৮ নভেম্বর মুম্বাইয়ে দ্য গ্র্যান্ড হায়াতে বলিউড তারকাদের নিয়ে আরেকটি অনুষ্ঠানের আয়োজন করেছেন ‘পদ্মাবত’ জুটি। দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংবাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।