ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

আমিরকে পেছনে ফেললেন আয়ুষ্মান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
আমিরকে পেছনে ফেললেন আয়ুষ্মান! আমির খান ও আয়ুষ্মান খুরানা

বলিউড সুপারস্টার আমির খানের সিনেমা মানেই বক্স অফিসে ঝড় তুলবে, ভালো ব্যবসা করবে! বিষয়টি যেনো রীতিতে পরিণত হয়েছিলো।

তবে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘থাগস অব হিন্দুস্থান’র ক্ষেত্রে এর ভিন্নতা লক্ষ্য করা গেছে। মুক্তির পর কয়েকদিন ভালো ব্যবসা করলেও আস্তে আস্তে কমে গেছে সিনেমাটির বাণিজ্যিক গতি।

এদিকে এক মাস আগে মুক্তি পেয়েছে তরুণ অভিনেতা আয়ুষ্মান খুরানা অভিনীত ‘বাধাই হো’। ১৪ দিন আগে মুক্তিপ্রাপ্ত আমিরের সিনেমাটিকে বক্স অফিসে ছাড়িয়ে গেছে ছোট বাজেটের এই সিনেমা।

আমির খানের সিনেমাটির ট্রেলার প্রকাশের পরেই দর্শকদের নেতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে। যদিও সিনেমাটি মুক্তির দিন বক্স অফিসে নতুন রেকর্ড গড়ে। মুক্তির চতুর্থ দিনের মাথায় ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে বিগ বাজেটের সিনেমাটি।

তবে সিনেমা বিশ্লেষকদের কাছে ব্যাপক সমালোচিত হয়েছে ‘থাগস অব হিন্দুস্থান’। আর এই সিনেমাকে ছাড়িয়ে এখন বক্স অফিসে ব্যবসা করছে ‘বাধাই হো’।

আয়ুষ্মানের সিনেমাটি এখন পর্যন্ত ব্যবসা করেছে ১১৫ কোটি রুপি। আর আমিরের সিনেমা আয় করেছে ১২৬ কোটি ৬০ লাখ রুপি। শুধু ভারতে নয়, যুক্তরাষ্ট্র, কানাডা ও অস্ট্রেলিয়াতেও ‘বাধাই হো’ এগিয়ে আছে।

এটি সত্যিই অবাক করা বিষয়, যেখানে তরুণ অভিনেতা আয়ুষ্মানের মাঝারি বাজেটের (২৯ কোটি রুপি) সিনেমা ‘বাধাই হো’ এতো ভালো ব্যবসা করছে সেখানে বিগ বাজেটের (৩০০ কোটি রুপি) আমির ও অমিতাভের সিনেমা ‘থাগস অব হিন্দুস্থান’ প্রত্যাশার চেয়ে অনেক কম ব্যবসা করছে। অনেকে ধারণা করছেন,  ১৫০ কোটির ঘরে পৌঁছাতে সিনেমাটির বেশ কষ্ট হবে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।