ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

'দীপবীরের দেশে ফেরার ছবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
'দীপবীরের দেশে ফেরার ছবি হাত নেড়ে অভিনন্দন জানাচ্ছেন দীপবীর।

ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে চলতি বছরের ১৪ ও ১৫ নভেম্বর কনকানি ও সিন্ধ্রি রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

হাত নেড়ে অভিনন্দন জানাচ্ছেন দীপ-বীর। বিয়ের অনুষ্ঠান সেরে তিনদিন সেখানে পার করে রোববার (১৮ নভেম্বর) ভোরে ভারতের মুম্বাই বিমানবন্দরে পৌঁছান দীপ-বীর।

প্রনাম জানাচ্ছেন দীপিকা আর হাত উঁচিয়ে অভিনন্দন জানাচ্ছেন রণবীর। মুম্বাই বিমানবন্দরে ওই তারকা জুটির হাস্যোজ্জ্বল বিশেষ মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ে। হাস্যোজ্জ্বল দীপ-বীর। ছবিতে দেখা যাচ্ছে দীপিকার পরনে ক্রিমরঙের সিল্কের সালোয়ার কামিজ, লাল বেনারসি ওড়না, সিঁদুর, চূড়া, কানে ঝুমকো। মুম্বাই বিমানবন্দরে তারকা জুটি। রণবীরের পড়েছিলেন সাদা সিল্কের কুর্তা-পাজামা ও গোলাপি বেনারসি জহরকোট। দীপিকার হাত ধরে নিয়ে যাচ্ছেন রণবীর। বলিউডের এই তারকা জুটির প্রথম বিবাহোত্তর সংবর্ধনা ২১ নভেম্বর বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হয় ও আগামী ২৮ নভেম্বরমুম্বাইতে দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।