ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

মা হলেন অপি করিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
মা হলেন অপি করিম অপি করিম

কন্যা সন্তানের মা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। সোমবার (২৮ ডিসেম্বর) সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

সামাজিকমাধ্যম ফেসবুকে অপি করিমের মা হওয়ার খবর জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। তিনি বলেন, অভিনন্দন সৈয়দা তুহিন আর করিম (অপি করিম)! আজ তোমার দিন। খুব খুশি হয়েছি তুমি মা হয়েছ আজ। কন্না মানে একজন জুনিয়র অপি এর জন্ম হলো।  

তিনি বলেন, বছর শেষে দারুণ একটি খবর। এনামুল করিম নির্ঝর ভাইকেও অভিনন্দন। বাবা মায়ের রাজকন্যা ভালো থাকুক। সুস্থ আর নিরাপদ থাকুক।

জানা যায়, এদিন সকাল ৯টা ৫১ মিনিটে পৃথিবীতে এসেছে অপির সন্তান। তবে নির্ঝর ও অপির মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাদের ফোনে পাওয়া যায়নি। তাদের ঘরে এই প্রথম সন্তান।

নির্মাতা এনামুল করিম নির্ঝর ও অপি করিম ২০১৬ সালের ৭ জুলাই বিয়ে করেন। এর মধ্যে তাদের সংবার ভাঙার গুজবও রটেছিল। তবে বছরখানেক আগে জানা যায়, তারা সুখেই আছেন। এবার তাদের সন্তানের আগমনে খুশি ছড়ালো অপির সকল অনুরাগীর মধ্যেও।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।