ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

শ্রাবন্তীর ছেলের প্রেমিকার ছবি প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২১
শ্রাবন্তীর ছেলের প্রেমিকার ছবি প্রকাশ্যে মা ও প্রেমিকার সঙ্গে ঝিনুক

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায় কিশোর বয়সেই চুটিয়ে প্রেম করছেন। এরই মধ্যে গার্লফ্রেন্ডকে নিয়ে প্রকাশ্যে এসেছেন তিনি।

ঝিনুকের গার্লফ্রেন্ড দামিনী ঘোষ পেশায় একজন মডেল। ৩ বছর ধরে তারা প্রেম করছেন। বিষয়টি অকপটে স্বীকারও করেছেন দু’জনই।

প্রেমিকার সঙ্গে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করে প্রকাশ্যেই সম্পর্কের কথা স্বীকার করেন ঝিনুক। আর পেশাদার মডেল প্রেমিকার সঙ্গে শ্রাবন্তীর ছেলের ঘনিষ্ঠতা প্রকাশ্যে আসতেই সাড়া ফেলে দেয় নেট দুনিয়ায়। ভাইরাল হয়ে যায় ছবি তাদের ছবি।  

নতুন বছরের প্রথম রোববার (৩ জানুয়ারি) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রেমিকার সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিমন্যু। ছবির ক্যাপশনে তিন বছরের সম্পর্কের বিষয়টিও জানান তিনি।

একইসঙ্গে দামিনী ঘোষও সেই ছবি শেয়ার করে স্বীকার করে নিয়েছেন প্রেমের কথা। তবে বিষয়টি অনেকে ভালোভাবে নেননি। ঝিনুক ও দামিনীকে নিয়ে সমালোচনা করছেন তারা।

এদিকে, ছেলের প্রেমের বিষয়টি নিয়ে মুখ খোলেননি শ্রাবন্তী। তবে রোববার নিজের ইনস্টাগ্রামে নতুন একটি ছবি শেয়ার করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর সঙ্গে কঠিন রাস্তা তাকে ইচ্ছাপূরণের ডেসটিনেশনে পৌঁছে দেবে বলে মন্তব্য করেন এই তারকা।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
জেআইএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।