ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রতারণা মামলার বিষয়ে যা বললেন নোরা ফতেহি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
প্রতারণা মামলার বিষয়ে যা বললেন নোরা ফতেহি নোরা ফাতেহি

২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে একাধিক উপহার পেয়েছিলেন নোরা ফাতেহি। বিষয়টি এই অভিনেত্রী নিজেই স্বীকার করে নিয়েছেন।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জিজ্ঞাসাবাদে এসব জানিয়েছেন নোরা।

এই অভিনেত্রী জানান, সুকেশের কাছ থেকে বিএমডব্লিউ গাড়ি উপহার পেয়েছিলেন তিনি। এছাড়া সুকেশের স্ত্রী লীনা মারিয়া পাল তাকে দামি ব্যাগ এবং একটি আইফোন উপহার দিয়েছিলেন।  

নোরার দাবি, সবক’টি উপহারই ‘টোকেন অব লাভ’। ২০২০ সালে একটি অনুষ্ঠানে নোরাকে আমন্ত্রণও জানিয়েছিলেন লীনা। সেখানেই এই উপহার দেওয়া হয়েছিল।  

নোরা জানান, সুকেশের সঙ্গে কোনও ব্যক্তিগত সম্পর্ক নেই তার। তদন্তের প্রয়োজনে ইডির কর্মকর্তাদের সাহায্য করতে রাজি তিনি। ইডির পক্ষ হয়ে এবং সুকেশের বিপক্ষে সাক্ষী হবেন তিনি।

একই মামলায় নোরা ছাড়াও ইডির নজরে রয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজও। জ্যাকলিনও তলবে একাধিকবার ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন। এমনকি তার বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়েছে যাতে দেশ না ছাড়তে পারে।  

তবে নোরার বক্তব্যের পর সুকেশের আইনজীবীর দাবি, নোরার মতো নায়িকারা প্রয়োজন মতো সুকেশের কাছ থেকে সুবিধা নিয়েছেন। এখন নিজেদের বাঁচানোর চেষ্টা করছেন।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।