ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

গায়ক ইলিয়াসকে বিয়ে করেছেন নাসিরের সেই সুবাহ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
গায়ক ইলিয়াসকে বিয়ে করেছেন নাসিরের সেই সুবাহ!

ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা, মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসাইন! এমনই গুঞ্জন ছড়িয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সুবাহ নিজেই সামাজিক মাধ্যমে গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে সুবাহ বলেন, ‘হ্যাঁ আমাদের গায়ে হলুদ হয়েছে। ’

তবে গায়ে হলুদের কথা স্বীকার করলেও বিয়ে কবে হয়েছে এ প্রশ্নের জবাব এড়িয়ে যান তিনি। এ নিয়ে চুপ রয়েছেন ইলিয়াস। ফোনে সাড়া দিচ্ছেন না তিনি।

তবে একটি সূত্র জানাচ্ছে সুবাহ ও ইলিয়াস কিছুদিন আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এ সময় কাছের কয়েকজন মানুষ ছিলেন। ইলিয়াস ও সুবাহ এখন একসঙ্গেই সংসার পেতেছেন রাজধানীর বনানী এলাকায়।

এর আগে কক্সবাজারের একটি হোটেলে অবস্থান করার ছবি প্রকাশ করেন সুবাহ। সেই ছবি সম্পর্কে সুবাহ ফেসবুকে লেখন, শুটিং টাইম। খোঁজ নিয়ে জানা গেছে সুবাহ ও ইলিয়াসের একত্রে কোনো শুটিংয়ের কাজ হয়নি।

ইলিয়াস সংগীতশিল্পী হিসেবে বেশ নাম করেছিলেন। তবে দীর্ঘদিন ধরে তিনি সংগীতে নেই।

এদিকে, ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। তাদের সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে আগেই। সুবাহর প্রেমকে পায়ে ঠেলে চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির। এবার এই ক্রিকেটারের স্মৃতি ভুলে ইলিয়াসকে বিয়ে করলেন সুবাহ।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।