ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘আরআরআর’র মুক্তি আর পেছাবে না

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
‘আরআরআর’র মুক্তি আর পেছাবে না রাম চরণ, আলিয়া ভাট ও জুনিয়র এনটিআর

ভারতে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কারণে এরই মধ্যে শহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ সিনেমার মুক্তি স্থগিত করা হয়েছে। এছাড়া দিল্লির সব প্রেক্ষাগৃহ বন্ধ করে দিয়েছে রাজ্যটির সরকার।

এমন পরিস্থিতিতে ‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির নতুন সিনেমা ‘আরআরআর’র মুক্তি নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল।

কিন্তু সব জল্পনা উড়িয়ে দিয়ে বহুল আলোচিত সিনেমাটি নির্দিষ্ট সময়েই (৭ জানুয়ারি, ২০২২) মুক্তি পাবে বলে জানানো হয়েছে।  

অফিশিয়াল এক বিবৃতিতে পরিচালক সিনেমাটি নির্ধারিত দিনই প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার কথা বলেছেন। ফিল্ম সমালোচক ও বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে বিষয়টি জানিয়েছেন।

তরণ লেখেন, ‘ব্রেকিং নিউজ... ‘আরআরআর’ ৭ জানুয়ারি, ২০২২-এই আসছে... জানিয়েছেন এস এস রাজামৌলি... তারিখ আর পেছাবে না। ’

‘আরআরআর’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করছেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর। তাদের সঙ্গে থাকছেন অজয় দেবগণ, আলিয়া ভাটসহ আরও অনেক তারকা।

জানা গেছে, ‘আরআরআর’ সিনেমায় দুই তেলেগু মু্ক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হচ্ছে। এর আগে বেশ কয়েকবার সিনেমাটির মুক্তি ঘোষণা করা হয়েছিল। কিন্তু করোনার কারণে একাধিকবার এর মুক্তি পেছায়।

মুক্তির আগে নাকি ‘আরআরআর’ ৮০০ কোটি রুপি আয় করেছে। এরমধ্যে সিনেমা স্বত্ব বিক্রিসহ গানের আয়ও রয়েছে। সিনেমাটির মোট বাজেট ৪০০ কোটি রুপি বলে শোয়া যায়। উত্তর ভারতীয় স্বত্ব থেকে এটি পেয়েছে ১৩৫ কোটি। হিন্দি ছাড়া সিনেমাটি তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।