ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

জ্যাকুলিনের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন প্রতারক সুকেশ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
জ্যাকুলিনের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন প্রতারক সুকেশ জ্যাকুলিন ফার্নান্দেজ ও সুকেশ চন্দ্রশেখর

আলোচিত ২০০ কোটি রুপি আর্থিক প্রতারণার মামলার আসামী সুকেশ চন্দ্রশেখর ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের মধ্যে সম্পর্কের কথা শোনা গেছে। এবার প্রেমের কথা স্বীকার করলেন সুকেশ নিজেই।

 

সুকেশ তার আইনজীবীর মাধ্যমে একটি প্রেস বিবৃতি প্রকাশ করেছেন। সেখানে নিজের ব্যাপারে ও জ্যাকুলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা তথ্য তুলে ধরেছেন।

২০০ কোটির প্রতারণার মামলায় সুকেশ গ্রেফতার হওয়ার পরেই জ্যাকুলিনের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা সামনে আসে। জানা যায়, জ্যাকুলিনকে গহনা, পাঁচটি ব্যাগ, ঘড়ি, চিনামাটির পাত্র, চারটি পার্সিয়ান বিড়াল (একটির মূল্য ৯ লাখ রুপি) এবং ৫২ লাখ রুপি মূল্যের ঘোড়া উপহার দিয়েছেন সুকেশ। এ ছাড়াও জ্যাকুলিনের বোনকে বিএমডব্লিউ ও তার মাকে প্রায় দেড় কোটি রুপি মূল্যের একটি গাড়িসহ মোট ১০ কোটি রুপির উপহার দিয়েছেন সুকেশ।

শুধু তাই নয়, এসব তথ্য সামনে আসার কিছুদিন পরে একটি ছবিও ভাইরাল হয়। যেখানে সুকেশ আর জ্যাকুলিনকে ঘনিষ্ঠ অবস্থায় পাওয়া যায়। এরপর গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় এই অভিনেত্রীকে।

আইনজীবী অনন্ত মালিকের যে প্রেস বিবৃতি প্রকাশ করেছে সেখানে সুকেশ দাবি করেছেন, তাকে যে ‘ঠকবাজ’ হিসেবে লেখা হচ্ছে সেটা ঠিক নয়। সঙ্গে সুকেশ মেনে নিয়েছেন অভিনেত্রী জ্যাকুলিনের সঙ্গে তার সম্পর্কের কথা। যদিও সুকেশের দাবি সেটা তার ব্যক্তিগত বিষয়। কোনও আইনি মামলার অংশ নয়।  

সুকেশের দাবি করেন, তিনি কর্পোরেট লবিস্ট হিসেবে কাজ করতেন যারা বিভিন্ন কর্পোরেট হাউজ ও সরকারের মধ্যে যোগাযোগ রেখে চলে। সেই সূত্রেই তার সঙ্গে সম্পর্ক আছে অনেক রাজনীতিবিদ, সরকারি কর্মচারী ও বড় ব্যবসায়িক পরিবারদের।  

সুকেশের বিরুদ্ধে ২০০ কোটির প্রতারণার মামলার তদন্ত করছে ইডি। একই মামলায় উঠে আসে আরেক অভিনেত্রী নোরা ফাতেহির নামও। নোরাকেও কোটি রুপি মূল্যের একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিলেন সুকেশ। এছাড়া সুকেশের স্ত্রী লিনা মারিয়া পাল তাকে দামি ব্যাগ ও একটি আইফোন উপহার দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa