ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

পার্টি করে নতুন বছরকে স্বাগত জানালেন কারিনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
পার্টি করে নতুন বছরকে স্বাগত জানালেন কারিনা নববর্ষের পার্টি করলেন কারিনা

সম্প্রতি এক পার্টি করার পর করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। এরপর ২৫ ডিসেম্বর করোনা মুক্ত হওয়ার খবর দেন এ অভিনেত্রী।

করোনা মুক্ত হয়েই নববর্ষের পার্টি করলেন কারিনা।  

অন্যান্য বছর স্বামী সাইফ আলি খান ও সন্তানের সঙ্গে বিদেশ গিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে দেখা যায় কারিনাকে। তবে সদ্য করোনা মুক্ত হওয়ায় এবার মুম্বাইয়ে পার্টি করে নতুন বছরকে স্বাগত জানালেন সাইফ-কারিনা। তবে কোনো হোটেল বা পার্টি সেন্টারে নয়, বাড়িতেই এই পার্টির আসর জমিয়েছিলেন তারা।

সাইফ-কারিনার এই পার্টিতে পরিবারের সদস্যদের বাইরে যোগ দিয়েছিলেন বলিউডের বেশ কয়েকজন তারকা। এদের মধ্যে অন্যতম কুণাল খেমু ও সোহা আলি খান। সেই পার্টির ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন কুণাল খেমু।  

এদিকে নববর্ষের পার্টির আগে (৩১ ডিসেম্বর) দ্বিতীয় সন্তান জেহ’র একটি ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেন কারিনা। ২০২১ সালের ২১শে ফেব্রুয়ারি জন্ম হয় জেহ’র। কারিনার শেয়ার করা ছবিতে দেখা যায়, খেলায় মত্ত ছোট্ট জেহ খিলখিলিয়ে হাসছে। হাসির কারণেই চোখে পড়ছে সামনের দু’টো দাঁত।

এই ছবির ক্যাপশনে কারিনা লেখেন, ২০২১ সালের সব থেকে সেরা উপহার ওর দু’টো দাঁত। সবার নতুন বছর ভালো কাটুক।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa