ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

নুসরাত ফারিয়ার নায়ক ইয়াশ রোহান 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
নুসরাত ফারিয়ার নায়ক ইয়াশ রোহান 

নুতন ওয়েব ফিল্মে যুক্ত হলেন জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। এতে তার বিপরীতে দেখা যাবে ইয়াশ রোহানকে।

রোববার (২ জানুয়ারি) ওয়েব ফিল্মটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।  

বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে ‘পর্দার আড়ালে’ শিরোনামের ওয়েব ফিল্মটি নির্মাণ করবেন মোঃ পারভেজ আমিন। এর গল্প লিখেছেন এই নির্মাতা নিজেই। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তন্ময় মুক্তাদির।  

নুসরাত ফারিয়া বলেন, আলহামদুলিল্লাহ, বছরের শুরুতেই এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। টিমের সবাই মিলে দর্শকদের একটি ভালো কাজ উপহার দিতে চাই।

ইয়াশ রোহান বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে কাজের সুযোগ পেয়ে ভালো লাগছে। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। আপাতত সারপ্রাইজ হিসেবে রাখছি। দর্শক এখন ভালো মানের গল্প দেখতে চান, এখানে সেই স্বাদ পাবেন। এটুকু বলতে পারি, দর্শক হতাশ হবেন না।

নির্মাতা পারভেজ আমিন বলেন, ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। চলতি মাস থেকেই ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে ওয়েব ফিল্মটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। সবাই আমাদের জন্য ভালোবাসা রাখবেন।

ওয়েব ফিল্মটির চুক্তিবদ্ধ হওয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পরিচালক সৈয়দ আশিক রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিবসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa