ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

ক্যাটরিনার বিয়ের পর সালমানের পার্টির সঙ্গী সাবেক দুই প্রেমিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
ক্যাটরিনার বিয়ের পর সালমানের পার্টির সঙ্গী সাবেক দুই প্রেমিকা সঙ্গীতা বিজলানি, সালমান খান ও ইউলিয়া ভান্টু

বলিউড অভিনেতা সালমান খান গেল ২৭ ডিসেম্বর ৫৬ বছরে পা রেখেছেন। এই বয়সেও সিঙ্গেল রয়ে গেছেন এ অভিনেতা।

তবে এ নিয়ে কোনও আফসোস নেই এ অভিনেতার। কাজ নিয়েই থাকতে বেশি ভালোবাসেন তিনি।  

৫৬তম জন্মদিনে নিজের পানভেলের খামারবাড়িতে পার্টির আয়োজন করেছিলেন সালমান। সেখানে পরিবারের সদস্যদের বাইরে সেখানে সাবেক প্রেমিকা ইউলিয়া ভান্টুর ও সঙ্গীতা বিজলানি হাজির হয়েছিলেন। নববর্ষেও এখানেই আরও একটি পার্টির আয়োজন করেছিলেন সালমান। সেখানেও দেখা গেছে সালমানের সাবেক প্রেমিকাদের।

সালমান খান এর আগেও ঐশ্বরিয়া রাই বচ্চন, সোমি আলী, ক্যাটরিনা কাইফসহ অনেক নায়িকার সঙ্গে প্রেমে জড়িয়েছেন। এদের সবাই প্রায় সংসারী। ক্যাটরিনাও সম্প্রতি অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করে সংসার শুরু করেছেন।  

এমন সময়ে একের পর এক পার্টিতে সালমানের সঙ্গে সঙ্গ দিচ্ছেন সাবেক প্রেমিকারা। লুলিয়া ভান্টু ও সঙ্গীতা বিজলানি সম্পর্কে পাট চুকিয়ে দিলেও সালমানের সঙ্গে যোগাযোগ রেখে গেছেন। এ কারণেই সালমানের পার্টির সঙ্গী হচ্ছেন তারা। আর সালমানকেও পার্টিগুলোতে বেশ খোশ মেজাজে দেখা যাচ্ছে।

সালমানের বর্ষবরণ পার্টিতে আরও হাজির হয়েছিলেন হলিউডের অভিনেত্রী সামান্থা লকউড, বীণা কাক এবং তার মেয়ে অমৃতা কাক।  

চলতি বছর ‘টাইগার ৩’ সিনেমায় দেখা যাবে সালমানকে। সিনেমাটিতে তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও ‘পাঠান’ এবং ‘কভি ইদ কভি দিওয়ালি’-তেও দেখা যাবে সালমনকে। পাশাপাশি, ‘বাজরাঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েল করারও ইঙ্গিত দিয়েছেন এ অভিেনতা।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa