ঢাকা, রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ২৮ মে ২০২৩, ০৮ জিলকদ ১৪৪৪

বিনোদন

বিপদে সালমানের ব্রেসলেটের যে পরিবর্তন ঘটে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
বিপদে সালমানের ব্রেসলেটের যে পরিবর্তন ঘটে সালমান খান

তারকাদের বিলাসবহুল লাইফস্টাইল ও নানা ধরনের শখ নিয়ে ভক্তদের প্রবল আগ্রহ সবসময়ই লক্ষ্য করা যায়। প্রিয় অভিনেতা বা অভিনেত্রীকে অনুসরণ করে তাদের মতো সাঁজ-পোশাক পরতেও অনেকে পছন্দ করেন।

বলিউড সুপারস্টার সালমান খানকে সবসময় হাতে একটি নীল পাথরের ব্রেসলেট পরতে দেখা যায়। বলা যায় তার অন্যতম ‘প্রতীক’ এটি। তাকে অনুসরণ করে সালমানভক্তদের অনেকে একই রকম দেখতে ব্রেসলেট পরে থাকেন।

মূল প্রসঙ্গে হচ্ছে সালমান খানের এই ব্রেসলেট পরার কারণ কী? একবার এক সাক্ষাৎকারে ব্রেসলেটের গোপন রহস্য জানিয়েছিলেন ‘ভাইজান’।

তখন তিনি বলেন, ‘আমার বাবা এটি সবসময় পরতেন। বড় হয়ে ওঠার সময় বাবার হাতে ওটা নিয়ে আমি খেলা করতাম। তারপর যখন অভিনয়ে পা রাখি বাবা আমাকে ঠিক ওরকম একটা ব্রেসলেট উপহার হিসেবে দেন। এটায় যে পাথর বসানো, ওটাকে বলে ফিরোজা। ’

ব্রেসলেটে বসানো ফিরোজা পাথরটিকে ‘লিভিং স্টোন’ হিসেবে উল্লেখ করে সালমান জানান, ‘এটার সঙ্গে যেটা হয় তা হলো যখনই কোনো নেতিবাচক জিনিস আসতে থাকে তখন এটা সেটাকে সবার আগে নিয়ে নেয়। এর গায়ে সূক্ষ্ম সূক্ষ্ম দাগ আসে। তারপর গায়ে ফাটল ধরে। এটা আমার সাত নম্বর পাথর। ’

২৭ ডিসেম্বর ৫৬তম জন্মদিন উদযাপন করেছেন সালমান খান। তবে নিজের ফার্মহাউজে জন্মদিনের আগের দিন সাপ ছোবল দেয় তাকে। এ নিয়ে হাসপাতালে যেতে হয় তাকে। কিন্তু সাপটি বিষধর না হওয়ায় এই যাত্রায় রক্ষা পান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa