ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

নিজেকেই নিজে চিঠি লিখলেন রিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
নিজেকেই নিজে চিঠি লিখলেন রিয়া! সুশান্ত সিং রাজপুতের সঙ্গে রিয়া

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ওপর দিয়ে বেশ বড় ধকল গেছে। এই অভিনেতার মৃত্যুর পেছনে তার হাত রয়েছে বলেও অভিযোগ উঠেছিল।

রিয়াকে যেতে হয়েছিল কারাগারে।  

তবে সবকিছু ভুলে নতুন বছর ২০২২ নতুন উদ্যমে শুরু করছেন রিয়া। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে এমনটাই জানালেন তিনি। এরই মধ্যে পোস্ট করা ভিডিওটি ভাইরাল হয়েছে!

ভিডিওটি শেয়ার করে রিয়া ক্যাপশনে লেখেন, ‘তুমিই তোমার সবচেয়ে বড় অবলম্বন। ঠিক যেই মুহূর্তে তুমি নিজেকে খুঁজে পাবে, তুমি জিতবে নিজেকে ভালোবাসবে। ’ 

একই সঙ্গে সবাইকে নতুন বছরের শুভেচ্ছাও জানান এই তারকা।

ভিডিওতে রিয়া নিজেকেই নিজে চিঠি লিখতে দেখা যাচ্ছে। যা তিনি পড়ে শোনান।  

চিঠিতে রিয়া বলেন, ‘প্রিয় আমি, ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। ধন্যবাদ দয়ালু, শক্তিশালী, ধৈর্যশীল থাকার জন্য। সুতরাং মুখ তোলো বাচ্চা মেয়ে, তুমি ঠিক পারবে। নতুন বছর ভালো কাটুক। তোমার একান্ত অন্তরাত্মা!’

২০২২ সাল পর্যন্ত নিজেকে নিয়ে আসা রিয়ার সঙ্গে সহজ ছিলে না বলেও উল্লেখ করেন তিনি। একটা বছর কষ্ট করার পর তিনি এখানে এসেছেন বলেও জানান চিঠিতে।  

২০২০ সালের ১৪ জুন প্রয়াত হন বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। এরপর থেকেই তার মৃত্যু তদন্ত নিয়ে তোলপাড় শুরু হয় বলিউডে। উঠে আসে মাদককাণ্ডও। কাঠগড়ায় তোলা হয় সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়াকে। সুশান্তকে মাদক সরবরাহ করার অভিযোগে এক মাসের হাজতবাসেও ছিলেন তিনি। রিয়া জামিন পেয়েছেন ২০২০ সালের অক্টোবরে।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa