ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

বিনোদন

ছবিতে দেখুন মিম-সনির বিয়ের আসর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
ছবিতে দেখুন মিম-সনির বিয়ের আসর বিদ্যা সিনহা মিম-সনি পোদ্দার

বাগদানের দেড় মাসের মাথায় বিয়ে করলেন ঢাকাই সিনেমার নায়িকা বিদ্যা সিনহা মিম। তার বর ব্যাংকার ও দীর্ঘদিনের প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে।

জানা গেছে, রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সাজানো হয় বিয়ের আসর। সনাতন ধর্মমতে মঙ্গলবার (৪ জানুয়ারি) বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে। দুই দিন আগে হয়েছে গায়ে হলুদ।  

সামাজিকমাধ্যমে বিয়ের ছবি শেয়ার করেন মিম। সেখানে দেখা যায়, মিম পরেছেন লাল লেহেঙ্গা। এর সঙ্গে শরীর জুড়ে মোড়ানো দামি গহনা। মিমের স্বামী সনি পরেছেন চাদরে মোড়া শেরওয়ানি ও গোলাপি পাগড়ী।

ছবিগুলোর ক্যাপশনে একটি জনপ্রিয় রোমান্টিক গানের চরণ লেখেন মিম। সেখানে তুলে ধরেন, ‘কে প্রথম কাছে এসেছি, কে প্রথম চেয়ে দেখেছি, কিছুতেই পাই না ভেবে, কে প্রথম ভালবেসেছি, তুমি না আমি?’

এরপর মিম আরও লেখেন, ‘শুভক্ষণ, শুভদিন। বহু বছরের দীর্ঘ প্রণয়ের পর সাত পাকে বাঁধা পড়লাম আমরা। জীবনের নতুন অধ্যায়ের জন্য সকল ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে শুভকামনা প্রার্থী। ’

২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে বাগদান সেরে সামাজিক মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা দেন মিম। তখন এ অভিনেত্রী জানান, তার হবু বর সনি পোদ্দার একজন ব্যাংক কর্মকর্তা।  

তিনি জন্মগ্রহণ করেছেন কুমিল্লায়। মাধ্যমিক শেষ করেন কুমিল্লা জিলা স্কুল থেকে। ঢাকায় এসে সনি পোদ্দার পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। সনি পোদ্দার বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে।  এর আগে সনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেন। তার সঙ্গে মিমের ৬ বছরের সম্পর্ক। এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তারপর প্রেম।  

সবশেষ মিম অভিনীত মুক্তি প্রাপ্ত সিনেমা ‘সাপলুডু’। বর্তমানে এ অভিনেত্রীর হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফির ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ।  মুক্তির অপেক্ষায় রয়েছে মিম অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
এনএটি

বিদ্যা সিনহা মিম
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa