ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

ইলিয়াসের নামে মামলা করলেন সুবাহ 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
ইলিয়াসের নামে মামলা করলেন সুবাহ  ইলিয়াস হোসাইন ও সুবাহ শাহ হুমায়রা

বিয়ের এক মাস না পেরুতেই ঝামেলা দেখা দেয় সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসাইন ও আলোচিত সুবাহ শাহ হুমায়রার সংসারে। এর জেড়ে ইলিয়াসের নামে মামলাও করেছেন সুবাহ।

 

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলনে এসে এ কথা জানান এই নায়িকা। এ সময় সুবাহ গায়ক ইলিয়াসের বিচারের দাবিও জানান।

জানা গেছে, রাজধানীর বনানী থানায় ইলিয়াসের নামে মামলাটি করা হয়েছে। সোমবার (৩ জানুয়ারি) মামলাটি দায়ের করে সুবাহ।  

মামলার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া। তিনি বলেন, যৌতুক চেয়ে মারধরের অভিযোগে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নায়িকা সুবাহ। মামলা নং-০১। মামলাটির তদন্ত চলছে।  

গেল বছরের ১ ডিসেম্বর সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন সুবাহ। এটি সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের তৃতীয় বিয়ে।

এর আগে ইলিয়াস ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন। কিন্তু ইলিয়াসের সেই বিয়ে টেকেনি। এরপর দ্বিতীয়বারের মতো কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। কারিন সুইডেনের স্টোকহোমে বসবাস করেন।

এদিকে সুবাহ ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কে থেকে বেশ আলোচনার জন্ম দিয়েছিলেন। এরপর ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। এরপর ছয়টি চলচ্চিত্রে কাজ করলেও এখন পর্যন্ত কোনোটিই মুক্তি পায়নি।  

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa